ঢাকা, সোমবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

বিনোদন

প্রেম করে মরতে পারছেন না শাকিব-তিশা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, মার্চ ৪, ২০১৪
প্রেম করে মরতে পারছেন না শাকিব-তিশা!

গত বছরের ডিসেম্বরে শাকিব খান ও তিশা নির্মাতা সাফিউদ্দিন সাফির নতুন ছবি ‘প্রেম করে আমি মরবো’তে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন। নতুন বছরের জানুয়ারিতে মহরত অনুষ্ঠান করে ছবিটির বিস্তারিত ঘোষণা দেওয়ারও কথা ছিলো।

আর ফেব্রুয়ারি থেকে ছবির শুটিং শুরু করার কথাও সে সময়টায় জানানো হয়।

কিন্তু ছবিটি সম্পর্কে পাওয়া গেল নতুন তথ্য। এখনও নির্মাতা জানেন না কবে নাগাদ এ ছবির শুটিং শুরু করতে পারবেন তিনি। যদিও বেশ ঘটা করে আর আওয়াজ দিয়ে শাকিব-তিশা এক ছবিতে অভিনয় করছেন খবরটি প্রচার করেন ছবিটির সঙ্গে যুক্ত ব্যক্তিরা।  

জানা যায় পিছিয়ে যাচ্ছে শাকিব-তিশার এই ছবিটি। নির্মাতা এখন ব্যস্ত আছেন অন্য ছবির শুটিং নিয়ে। ছবিটির অভিনয় শিল্পীও পরিবর্তন হতে পারে।

এ বিষয়ে কথা হয় সাফিউদ্দিন সাফির সঙ্গে। তিনি বাংলানিউজকে বলেন, ‘শাকিবের সিডিউল পাওয়া যাচ্ছে না বলে শুটিং শুরু করতে পারছি না। শাকিব এখন দেশের বাইরে আছে। দেশে আসলে সিডিউল নিয়ে শুটিংয়ের ঘোষণা দিবো। সিডিউল জনিত একটা ঝামেলা তৈরি হয়েছে। ’

তবে অনেকে বলছেন এ ছবিতে তিশার জায়গায় জয়া আহসানকে নেওয়া হচ্ছে। এ বিষয়ে নির্মাতা বলেন, ‘তিশার জায়গায় জয়াকে নেওয়া হচ্ছে না। আমার অন্য একটি ছবির জন্য তার সিডিউল নিয়েছি। ’

তিনি আরো জানান এ বছরের শেষের দিকে হয়তো ছবিটির শুটিং শুরু হবে।

সিডিউল না দিয়েই কিভাবে একটি চলচ্চিত্রে শিল্পীরা চুক্তিবদ্ধ হন এ প্রশ্নটা এখন অনেকেরই। তাই এ ছবিটি নিয়ে এক ধরনের ঘাপলা তৈরি হয়েছে বলে মনে করছেন ফিল্মপাড়ার লোকজন। যত যাই হোক শেষ পর্যন্ত যেন ছবিটি নির্মাণ হয় এ প্রত্যাশাই সবার।

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, মার্চ ৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa