ঢাকা, বৃহস্পতিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

বিনোদন

বোকাবাক্সের ভালোবাসা

কামরুজ্জামান মিলু, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৪
বোকাবাক্সের ভালোবাসা

ভালোবাসা শব্দটির সাথে আমরা সকলেই বেশ পরিচিত। কিন্তু ঘরের কোনে পড়ে থাকা বোকাবাক্সটা কি বোঝে ভালোবাসার অর্থ?  মনে হয় জানে কারণ না জানলে আমরা তাকে ভালোবেসে কেন ঘরে রাখব? আর তার কাছ থেকেই তো আমরা সবাই অনেক ভালোবাসাসহ নানাকিছু দেখার সুযোগ পাই।

বলছি টেলিভিশন নামে বোকাবাক্সের কথা। ভালোবাসা দিবসে এই বোকাবাক্সের দর্শকরা কোন কোন চ্যানেলে কি কি ভালোবাসার অনুষ্ঠান উপভোগ করতে পারবেন, সেটাই জানাচ্ছি এখন।

এনটিভি: ভালোবাসা দিবসকে ঘিরে এনটিভিতে রয়েছে বেশকিছু নাটক ও টেলিফিল্ম। শুক্রবার দুপুর ১২ টা ২০ মিনিটে প্রচার হবে বিশেষ নাটক ‘আংটি’। সাগর জাহানের রচনা ও পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন তিশা, মাজনুন মিজান, রূপন্তী, বাদল, হাবিব, হারুন, রিপন, লাল মামা প্রমুখ।

একইদিনে রাত ৮ টা ১৫ মিনিটে প্রচারিত হবে বিশেষ নাটক ‘লাল খাম বনাম নীল খাম’। মুহাম্মদ মোস্তফা কামাল রাজের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, অগ্নিলা, সোহেল খান, তাসনুভা তিশা, সবুজ প্রমুখ। রাত ১১ টা ৩০ মিনিটে প্রচারিত হবে এয়ারটেল নিবেদিত বিশেষ টেলিফিল্ম ‘ভালোবাসা ১০১’। রেদওয়ান রনি’র রচনা ও পরিচলনায় এই টেলিফিল্মে অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী, মিশু সাব্বির, সিয়াম, সালমান, মুমতাহিনা টয়া, এমিলি জান্নাত, সাফা কবির ও সাঈম সাদাত প্রমুখ।

১৫ ফেব্রুয়ারি রাত ৯টায় প্রচার হবে বিশেষ নাটক ‘রূপকথার অনেক গল্প’। সাগর জাহানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন রতন রিপন। অভিনয় করেছেন অপি করিম, আনিসুর রহমান মিলন, সৈয়দ হাসান ইমাম প্রমুখ।

চ্যানেল আই: ভালোবাসা দিবস উপলক্ষে দুপুর ২টা ৪০ মিনিটে রয়েছে টেলিফিল্ম ‘চিৎকার’। ইফতেখার আহমেদ চৌধুরীর রচনা ও পরিচালনায় এখানে অভিনয় করেছেন মেহজাবিন, মেহরাজ হক তুষার। সন্ধ্যা ৬টায় চ্যানেল আইয়ে রয়েছে খন্ড নাটক ‘একজন এসেছিল’। ইমদাদুল হক মিলনের রচনায় এটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী। অভিনয় করেছেন রিচি সোলায়মান, আনিসুর রহমান মিলন প্রমুখ।

বাংলাভিশন: ‘ক্লোজআপ কাছে আসার গল্প’ নিয়ে ভালোবাসা দিবসের নাটক প্রচারিত হবে বাংলাভিশনে। দর্শকের পাঠানো গল্প থেকে সেরা তিনটি গল্প নিয়ে তিন নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল, আশফাক নিপুন, সাফায়েত মনসুর রানা নির্মাণ করেছেন নাটকগুলো। তিনটি নাটকে অভিনয় করেছেন ছয় তারকা তাহসান-অগ্নিলা, জন-অপর্ণা, এলিটা-আবীর। ১৪ ফেব্রুয়ারি রাত ৮টা ৪৫মিনিট থেকে প্রচারিত হবে এই নাটকগুলো।
 
জিটিভি: ভালোবাসা দিবসে রাত ১১টায় প্রচারিত হবে সাইফুল ইসলাম সাইফের রচনা এবং জাফর শ্রাবনের চিত্রনাট্য ও পরিচালনায় বিশেষ নাটক ‘ভালোবাসার এক্স ফেক্টর’। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান, অহনা, রুখসানা হিরা, সুমিত, সাজন, মাহিন হাসাননুসরাত জাহান অথৈ প্রমুখ।

এসএটিভি: এস এ টিভিতে ভালোবাসা দিবসে থাকছে মাবরুর রশিদ বান্নাহ’র রচনা, কাহিনী চিত্রনাট্য ও পরিচালনায় বিশেষ টেলিছবি ‘অল অ্যাবাউট আস’। এখানে অভিনয় করেছেন তাহসান খান, নুশরাত ইমরোজ তিশা, ঈশিকা খান, মঈন আহমেদ, তৌফিকুল ইমন, হাসান আজাদ এবং তাথৈ। ১৪ ফেব্রুয়ারি বিকাল ৩টায় প্রচারিত হবে এটি।

একই দিন রাত ৯টায় প্রচার হবে ভালোবাসার নাটক ‘টানা পোড়েন’। রুম্মান রশীদ খান এর রচনা এবং চয়নিকা চৌধুরীর পরিচালনায় অভিনয়ে থাকছেন অনি, ফারাহ রূমা, সমাপ্তি ও অন্যান্য।

মাছরাঙা: ভালোবাসা দিবসে রাত ১২ টা ২ মিনিটে থাকছে বিরতিহীন নাটক ‘কেমিস্টি’। শফিকুর রহমান শান্তনুর রচনা ও অনন্য মামুনের পরিচালনায় এতে অভিনয় করেছেন সজল, সারিকা, নিশা প্রমুখ।

এটিএনবাংলা: ভালোবাসা দিবস উপলক্ষে রাত ১১টায় থাকছে বিশেষ নাটক ‘একটি ভালোবাসার মৃত্যু’। শামীম ফেরদৌস এর রচনা ও জিএম সৌকত এর পরিচালনায় এখানে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান, ডি এ তায়েব, খালেকুজ্জামান, মম আলী ও মিমো।

আরটিভি: ভালোবাসা দিবস উপলক্ষে আরটিভিতে প্রচার হবে বিশেষ নাটক ‘আমি দেবদাস হতে চাই’। নাটকটি রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন ইমরাউল রাফাত। নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো  ও বিদ্যা সিনহা মিম, রাশেদা চোধুরী, অনন্যা, আরবি প্রীতম প্রমুখ। এটি  ১৪ ফেব্রুয়ারি আরটিভিতে রাত ৮ টা ১০ মিনিটে প্রচার হবে।

দেশটিভি: ভালোবাসা দিবস উপলেক্ষে ফারিয়া হোসেনের রচনায় ও আরিফ খানের পরিচালনায় নাটক ‘চোখে চোখ’ প্রচার হবে ১৪ ফেব্রুয়ারি রাত ৯টা ৪৫ মিনিটে। এখানে অভিনয় করেছেন নিলয় ও তিশা।

মোহনা টিভি: ভালোবাসা দিবস উপলক্ষে একটি বিশেষ নাটক প্রচার হবে মোহনা টিভিতে। লাবনী আহমেদ এর রচনা ও তন্ময় তানসেন এর পরিচালনায় এ নাটকের নাম ‘আনমনে অভিমানে’। এম২এম ক্রিয়েশনস নিবেদিত এ নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সজল, শশী, মেহেদী, সুমী আরো অনেকেই। এটি ১৪ ফেব্রুয়ারি রাত ৯টা ৩৫ মিনিটে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ১৩ ফেব্রুয়ারি, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa