ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১০-এর চূড়ান্ত পর্ব

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১১
লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১০-এর চূড়ান্ত পর্ব

‘রূপকথা’ থিম নিয়ে এবার শুরু হয়েছিল লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১০-এর স্বপ্নযাত্রা। তিন মাসের পথ ডিঙিয়ে আজ রূপকথার সেই ময়ূরকণ্ঠী নাও ভিড়বে ঘাটে।

কে হবেন রূপকথার রাজ্যের রাজকন্যা? জানা যাবে আজ রাতে।

প্রায় তিন মাস আগে সারা দেশ থেকে দশ হাজার মেয়ের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে শুরু হয়েছিল লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১০। আজ ২৪ জানুয়ারি সোমবার রাতে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে এই প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। এতে অংশ নেবেন সেরা পাঁচ প্রতিযোগী। দেশের মানুষের ভোট আর বিচারকদের ফাইনাল মার্কিংয়ের ভিত্তিতে এই পাঁচজনের মধ্যে থেকে একজন জিতে নেবেন লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১০-এর মুকুট।

‘লাক্স চ্যানেল আই সুপার স্টার’ ইভেন্টের এবারের থিম ছিল রূপকথা। আমাদের পরিচিত রূপকথাগুলো থেকে নানা উপাদান নিয়ে রূপকথার মতোই সাজানো হয়েছিল এই প্রতিযোগিতার পুরো আয়োজন। দীর্ঘ তিন মাস ধরে এর প্রতিযোগীরা ভিডিও স্ক্রিনিং, সৌন্দর্য, অভিনয়, নাচ, স্টাইলসহ নানা ক্ষেত্রে বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ নেন এবং দেশবরেণ্য ব্যক্তিত্বদের মুখোমুখি হন। গ্রুমিং শেষে রিয়েলিটি শোতে অংশ নেওয়ার মাধ্যমে পর্যায়ক্রমে কমতে থাকে প্রতিযোগীর সংখ্যা। চূড়ান্ত প্রতিযোগিতায় এখন টিকে আছেন মাত্র পাঁচজন। তাদের মধ্য থেকেই আজ একজনের অভিষেক হবে রূপকথার দেশের রাজকন্যা হিসেবে।

আজ সন্ধ্যা ৭টায় লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১০-এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হবে চ্যানেল আইতে ।   দেশের জনপ্রিয় তারকারা এ অনুষ্ঠানে পারফর্ম করবেন।

বাংলাদেশ সময় ১৪৩০, জানুয়ারি ২৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।