ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবার গান লিখলেন সাইমন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৪
এবার গান লিখলেন সাইমন

‘অজান্তে ভালোবাসা’ সিনেমায় টাইটেল গান লিখলেন অভিনেতা সাইমন সাদিক। গানের শিরোনামটি এমন ‘অজান্তে ভালোবাসা এসেছে এই মনে, অজান্তে ভালোবাসা দিনে রাতে ক্ষণে ক্ষণে।



গানটিতে সঙ্গীত পরিচালনা সুর এবং কণ্ঠ দিয়েছেন আহমেদ হুমায়ুন। কমল সরকারের রচনায় ছবিটির পরিচালনা করছেন এ জে রানা। প্রথমে অমৃতার কাজ করার কথা থাকলেও শেষ পর্যন্ত ছবিতে সাইমনের বিপরীতে অভিনয় করছেন আলিশা প্রধান।

হঠাৎ করে গান লিখলেন কেন? এ প্রশ্নের জবাবে সাইমন বলেন, ‘ ছবির পরিচালক রানা ভাইয়ের বিবাহ বার্ষিকীতে এই গানটি তাকে আমি উপহার দিয়েছি। অন্য কোন কারণ নেই। ‘অজান্তে ভালোবাসা’ সিনেমার জন্য এই টাইটেল গানটি আমি মনের অজান্তেই করে ফেলেছি। এজন্য অবশ্য পরিচালককে বিশেষভাবে ধন্যবাদ দেওয়া উচিৎ। ’

রোমান্টিক ভালোবাসার কাহিনী নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি। দাদির হাত থেকে বাঁচতে গিয়ে স্বামী স্ত্রীর অভিনয় করে সাইমন ও আলিশা। অভিনয় করতে করতে নিজের অজান্তেই কখন দু’জন দু’জনকে ভালোবেসে ফেলে। কিন্তু দু’জনের মধ্যে বাঁধা হয়ে দাঁড়ায় আলিশার সত্যিকারের প্রেমিক। অবশেষে প্রেমিক হয়ে যায় ভিলেন। তারপর থেকেই শুরু হয় নানান সব ঘটনা। এমন একটি গল্প নিয়েই নির্মিত হচ্ছে ছবিটি।

২৪ জানুয়ারি থেকে সাভারে ছবিটির শুটিং শুরু করে বর্তমানে এই গানটির শুটিংয়ের জন্য ঘোড়াশালের জিন্দা পার্কে অবস্থান করছে পরিচালক নায়ক নায়িকাসহ পুরো শুটিং ইউনিটটি।  

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ৪ ফেব্রুয়ারি, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।