ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

বিনোদন

শুরু হচ্ছে সাব্বিরের নোয়াশাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৪
শুরু হচ্ছে সাব্বিরের নোয়াশাল

মীর সাব্বিরের গল্প চিত্রনাট্য ও পরিচালনায় ‘নোয়াশাল’ ধারাবাহিক শুরু হতে যাচ্ছে। ৩ ফেব্রুয়ারি থেকে প্রতি সোম মঙ্গল বুধবার ধারাবাহিটির প্রচার শুরু হবে।

ধারাবাহিকটি রচনা করেছেন কামরুল আহসান।

নোয়াখালী এবং বরিশালের দুটি পরিবারের গল্প নিয়েই তৈরি করা হয়েছে ধারাবাহিকটি। এতে অভিনয় করেছেন সাব্বির নিজে এবং এটি এম শামসুজ্জামান, খায়রুল আলম সবুজ, ডলি জহুর, চিত্রলেখা গুহ, ফারুক আহেমদ, রওনক হাসান, নিশা, অহনা সহ আরও অনেকে।

ধারাবাহিকটিতে এ টি এম শামসুজ্জামান থাকছেন নোয়াখালী পরিবারের কর্তা এবং খায়রুল আলম সবুজ বরিশাল পরিবারের কর্তা। দুই পরিবারের এই দুইজন কর্তাব্যক্তির মধ্যে ঝামেলা লেগেই থাকে। এদের এই ঝগড়াঝাটি একটা পর্যায়ে তাদের বাড়ির স্ত্রী সন্তানদের মধ্যে ছড়িয়ে পরে। ঘটতে থাকে নানান সব মজার ঘটনা।

নাটক সম্পর্কে মীর সাব্বির বলেন, ‘নোয়াখালীর নোয়া আর বরিশালের শাল নিয়ে নাটকের নাম দেয়া হয়েছে নোয়াশাল। এর আগে ‘বরিশাল বনাম নোয়াখালী’ নামের খন্ড নাটক পরিচালনা করার পর দর্শকের কাছ থেকে ভালো সাড়া পেয়েছিলাম। তার ধারাবাহিকতায় দর্শকের জন্য এই নাটকটি নির্মাণ করা। আশা করি দর্শক এর প্রতিটি পর্বই এনজয় করবে। ’

আশুলিয়ার বিভিন্ন এলাকায় ধারাবাহিকটির শুটিং করা হয়েছে। সপ্তাহে তিন দিন রাত ৯ টা ৫ মিনিটে নাটকটি আরটিভিতে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, ১ ফেব্রুয়ারি, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa