bangla news

ভেঙ্গে গেল ডি নিরোর ‘লাইভ টাইম অ্যাচিভমেন্ট’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০১-১৮ ৬:৫৪:২৭ এএম

হলিউডের খ্যাতিমান অভিনেতা ও চিত্রপরিচালক রবার্ট ডি নিরো কিছুক্ষণ আগেই পেয়েছিলেন জীবনের অন্যতম সেরা পুরস্কারটি। ৬৮তম গোল্ডেন গ্লোবের আসরে ‘লাইভ টাইম অ্যাচিভমেন্ট’। কিন্তু মনের আনন্দ যেন মুহূর্তেই মিলিয়ে গেল বাতাসে।

হলিউডের খ্যাতিমান অভিনেতা ও চিত্রপরিচালক রবার্ট ডি নিরো কিছুক্ষণ আগেই পেয়েছিলেন জীবনের অন্যতম সেরা পুরস্কারটি। ৬৮তম গোল্ডেন গ্লোবের আসরে ‘লাইভ টাইম অ্যাচিভমেন্ট’। কিন্তু মনের আনন্দ যেন মুহূর্তেই মিলিয়ে গেল বাতাসে। ভীষণ বিব্রতও হলেন তিনি। কেননা, হাত ফসকে পড়ে গিয়ে ট্রফিটি ভেঙ্গে খানখান।

ঘোষণা হয়েছে এবার নিরো হাতে নিবেন ‘লাইভ টাইম অ্যাচিভমেন্ট’ হিসেবে খ্যাত ‘সিসিল বি. ডিমিলি’ পুরস্কার। ভরা মজলিস ঠেলে ধীর পায়ে মঞ্চে এগিয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু এমনি এক মুহূর্তে পড়ে গিয়ে ভেঙে গেল ট্রফিটি।

‘আয়োজকরা আমাকে সতর্ক করেছিলেন। কিন্তু যা হোক ট্রফিটি পড়ে গেল আর কী! ওরা বলেছে নতুন একটি ট্রফি এনে দেবে,’ মঞ্চের পেছনে এসে সংবাদ মাধ্যমকে এ কথা বলেন রবার্ট ডি নিরো।

বাংলাদেশ সময় ১৫৫৩, জানুয়ারি ১৮, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-01-18 06:54:27