bangla news

সুন্দরবনের জন্য ভোট দিতে ঢাকায় মনীষা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০১-১৮ ৬:৪২:৩৬ এএম

পৃথিবীর প্রাকৃতিক সৌন্দর্যের সপ্তাশ্চর্য নির্বাচনে সুন্দরবনকে ভোট দিতে ঢাকায় এসেছেন বলিউড তারকা মনীষা কৈরালা। শান্ত মারিয়াম ফাউন্ডেশনের উদ্যোগে ‘ভোট ফর সুন্দরবন’ শীর্ষক কার্যক্রমের অংশ হিসেবে তার এই ঢাকা সফর।

পৃথিবীর প্রাকৃতিক সৌন্দর্যের সপ্তাশ্চর্য নির্বাচনে সুন্দরবনকে ভোট দিতে ঢাকায় এসেছেন বলিউড তারকা মনীষা কৈরালা। শান্ত মারিয়াম ফাউন্ডেশনের উদ্যোগে ‘ভোট ফর সুন্দরবন’ শীর্ষক কার্যক্রমের অংশ হিসেবে তার এই ঢাকা সফর। ইউএনএফপির বিশেষ দূত হিসেবে মনীষা কৈরালা ১৯ জানুয়ারি বুধবার সন্ধ্যায় তেজগাঁও নভো কনভেনশন সেন্টারে সুন্দরবনকে ভোট প্রদান দেবেন এবং অন্যদেরও ভোটদানে উদ্বুদ্ধ করবেন। অনুষ্ঠান আরো থাকবে জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজের গান। বৈশাখী টিভি রাত ৮টা থেকে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে।

‘ভোট ফর সুন্দরবন’ কার্যক্রমকে সামনে রেখে ১৮ জানুয়ারি মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস কাব এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন শান্তা মরিয়ম ইউনিভার্সিটির ফাইন অ্যান্ড পারফর্মিং আর্ট ফ্যাকাল্টির ডিন প্রফেসার সমরজিৎ রায় চৌধুরী।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, সুন্দরবনের পক্ষে ভোট প্রদানের পাশাপাশি মনীষা কৈরালা শিল্পী মোস্তাফিজুল হকের রেট্রোস্পেকটিভ চিত্রপ্রদর্শনীর উদ্বোধন করবেন। ১৯ জানুয়ারি বুধবার বেলা সাড়ে ১১টায় উত্তরায় ক্রিয়েটিভ ডেসটিনেশন গ্যালারিতে নেপাল রাজপরিবারকে নিয়ে আঁকা চিত্রপ্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নেপালি বংশোদ্ভূত বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। সন্ধ্যায় তিনি সুন্দরবনের পক্ষে ভোট প্রদান কার্যক্রমে যোগ দেবেন। এ ভোটদান কার্যক্রম উদ্বোধন করবেন বিচারপতি মুহাম্মদ হাবিবুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতিবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট প্রমোদ মানকিন।

মনীষা কৈরালা মঙ্গলবার মধ্যরাতে ঢাকা পৌঁছে নেপালি দূতাবাসের আতিথেয়তা গ্রহণ করেন। সন্ধ্যায় তিনি শান্ত মারিয়াম ইউনিভার্সিটিতে তামান্না রহমানের পরিবেশনায় মণিপুরী নৃত্যসহ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করবেন। দু দিনের ঢাকা সফর শেষে বুধবার রাতেই তিনি মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা দেবেন।

বাংলাদেশ  সময় ১৭০৫, জানুয়ারি ১৮, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-01-18 06:42:36