bangla news
চ্যানেল আইতে ১৮ জানুয়ারি থেকে

তৃতীয় ক্ষুদে গানরাজ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০১-১৬ ৬:২৭:১১ এএম

ক্ষুদে শিল্পীদের গানের গানের প্রতিযোগিতা ‘মেরিডিয়ান চ্যানেল আই ক্ষুদে গানরাজ’-এর তৃতীয় আসরের প্রচার শুরু হচ্ছে ১৮ জানুয়ারি মঙ্গলবার থেকে। এবার বিচারক হিসেবে আছেন ফেরদৌস আরা, সামিনা চৌধুরী ও এস আই টুটুল।

ক্ষুদে শিল্পীদের গানের গানের প্রতিযোগিতা ‘মেরিডিয়ান চ্যানেল আই ক্ষুদে গানরাজ’-এর তৃতীয় আসরের প্রচার শুরু হচ্ছে ১৮ জানুয়ারি মঙ্গলবার থেকে। এবার বিচারক হিসেবে আছেন ফেরদৌস আরা, সামিনা চৌধুরী ও এস আই টুটুল। প্রতিযোগিতাটি পরিচালনা করছেন ইজাজ খান স্বপন। তিনি এ নিয়ে দ্বিতীয়বার প্রতিযোগিতাটি পরিচালনা করছেন। চ্যানেল আইতে এই রিয়েলিটি শোর প্রচার হবে প্রতি মঙ্গলবার ও শুক্রবার রাত ৭টা ৫০ মিনিটে। উপস্থাপনায় থাকছেন তানিশা।

নতুন আঙ্গিকে আরো জমকালো আয়োজনে অনুষ্ঠিত হচ্ছে এবারের ‘ক্ষুদে গানরাজ’ আয়োজনে। অনুষ্ঠানের প্রথম পর্বসহ তিনটি পর্বের ধারণ সম্পন্ন হয়েছে গত ৩ জানুয়ারি সন্ধ্যায় রাজধানীর শাহবাগের শিশুপার্কে । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেলিভিশনের শিশু-কিশোর প্রতিযোগিতা ‘নতুন কুঁড়ি’ থেকে শোবিজে উঠে আসা আলোচিত সাত মুখ। তারা হলেন তমালিকা কর্মকার, শাহনাজ লুনা, এহসান বিপু, আহসান, আজগর আলীম, সিঁথি সাহা এবং শাহনাজ আমীর। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন তৃতীয় মেরিডিয়ান চ্যানেল আই ক্ষুদে গানরাজ প্রতিযোগিতায় সারা দেশ থেকে উঠে আসা ১০২ জন প্রতিযোগী ও তাদের অভিভাবকরা। চোখ ধাঁধানো ও জমজমাট আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠানটি ধারণ করা হয়। ১৮ জানুয়ারি দেখা যাবে এর প্রথম পর্ব।

বাংলাদেশ স্থানীয় সময় ১৭২০, জানুয়ারি ১৬, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-01-16 06:27:11