ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পয়লা বৈশাখে হাবিব

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১১
পয়লা বৈশাখে হাবিব

আসছে পয়লা বৈশাখে প্রায় দু বছর পর একক অ্যালবাম নিয়ে শ্রোতাদের সামনে আসছেন এই সময়ের মিউজিক সেনসেশন হাবিব। এবার হাবিব তার একক অ্যালবামে রাখছেন একাধিক দ্বৈত গান।

সহশিল্পী হিসেবে দ্বৈত গানে কণ্ঠ দিচ্ছেন ন্যান্সি ও কণা।

জনপ্রিয় সঙ্গীত-তারকা হাবিবের প্রথম একক অ্যালবাম ‘শোনো’ রিলিজ পেয়েছিল ২০০৬ সালে, দ্বিতীয় অ্যালবাম ‘বলছি তোমায়’ রিলিজ পায় ২০০৮ সালে। দুটো অ্যালবামই অডিও বাজারে পায় ব্যাপক সাফল্য। আসছে পয়লা বৈশাখে বের হচ্ছে তার তৃতীয় সলো অ্যালবাম। এটার নাম এখনো চূড়ান্ত হয়নি। অ্যালবামটি বের হচ্ছে বাংলালিংকের অর্থায়নে।

অ্যালবামটি প্রসঙ্গে হাবিব বাংলানিউজকে বলেন, ফোক বেইজড মডার্ন গান করতে আমি পছন্দ করি। এ অ্যালবামেও ব্যতিক্রম হবে না। অ্যালবামে বাউল শাহ আবদুল করিমের একটি গান থাকছে আমার কন্ঠে। এছাড়া ন্যান্সি ও কণাকে নিয়ে ২-৩টি দ্বৈত গানও থাকছে। নিজের একক অ্যালবামে দ্বৈত গান রাখা প্রসঙ্গে হাবিব বলেন, দ্বৈত গান চলচ্চিত্রেই বেশি ব্যবহার করা হয়। অডিও অ্যালবামে দ্বৈত গান খুব কম দেখা যায়। ইদানীং শ্রোতারা দ্বৈত গান বেশ পছন্দ করছেন। তাদের পছন্দের কথা মাথায় রেখেই আমার তৃতীয় অ্যালবামে কয়েকটি দ্বৈত গান রাখছি। ন্যান্সি আর কণাকে বেছে নেওয়ার কারণ, তাদের সঙ্গে আমার বোঝাপড়া চমৎকার। পাঁচ বছরেরও বেশি সময় ধরে চলচ্চিত্র ও জিঙ্গেলে এ দুজনের সঙ্গে কাজ করছি।

হাবিব জানালেন, বর্তমানে বাংলালিংকের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে তিনি কাজ করছেন। বাংলালিংক আয়োজিত বিভিন্ন কনসার্টে তাই তাকে নিয়মিত অংশ নিতে দেখা যাচ্ছে। এ কারণেই হাবিবের তৃতীয় একক অ্যালবামটি বের হচ্ছে বাংলালিংকের পৃষ্ঠপোষকতায়।

বাংলাদেশ স্থানীয় সময় ১৬৪০, জানুয়ারি ১৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।