ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নতুন ছবিতে মিম

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১১
নতুন ছবিতে মিম

পছন্দমতো গল্প না হলে নতুন কোনো বাণিজ্যিক ছবিতে আর অভিনয় করবেন না, এমনটাই ঘোষণা দিয়েছিলেন লাক্সতারকা বিদ্যা সিনহা মিম। অবশেষে মিম তার পছন্দসই গল্প পেয়েছেন এবং নতুন ছবিতে কাজ করার জন্য সম্মতি জানিয়েছেন।

সম্প্রতি দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘আমার মন বলে তুমি আসবে’ ছবিতে কাজ করার জন্য মিম চুক্তিবদ্ধ হয়েছেন।

নতুন ছবিতে সাইন করা প্রসঙ্গে মিম বলেন, পরিচালক দেবাশীষ বিশ্বাসের কাছে ছবিটির গল্প শুনে আমার ভালো লাগে। ছবির নামটাও সুন্দর। তাছাড়া ছবিটিতে শ্রোতাপ্রিয় কিছু গানও থাকছে। সব মিলিয়ে আমার মনে হয়েছে, ছবিটি আমার ক্যারিয়ারের জন্য পজিটিভ হবে। তাই আমি সানন্দেই ছবিটিতে কাজ করতে রাজি হয়েছি।

‘আমার মন বলে তুমি আসবে’ ছবিটির নির্মাতা দেবাশীষ বিশ্বাস জানান, ফেব্রুয়ারির শুরুতে ছবিটির গান রেকর্ডিং-এর কাজ শেষ হবে। সঙ্গীত পরিচালনায় থাকবেন শওকত আলী ইমন, ইমন সাহা, আরমান খান ও ফুয়াদ। ছবির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন পরিচালক নিজেই। আগামী মার্চ মাসে ছবিটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

‘আমার মন বলে তুমি আসবে’ ছবিতে মিমের বিপরীতে অভিনয়ে থাকছেন নতুন প্রজন্মের জনপ্রিয় মডেল ও নায়ক ইমন। মিম এর আগে দুটি ছবিতে অভিনয় করেন। ছবি দুটি হচ্ছে ‘আমার আছে জল’ ও ‘আমার প্রাণের প্রিয়া’।

বাংলাদেশ স্থানীয় সময় ১৩৩০, জানুয়ারি ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।