ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মনেই হচ্ছে না বিয়ে করেছি : ইমরান খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২১ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১১
মনেই হচ্ছে না বিয়ে করেছি : ইমরান খান

এ বছরের জানুয়ারি যেন বলিউডের চকলেট বয় খ্যাত অভিনেতা ইমরান খানের। ১০ জানুয়ারি সোমবার বিয়ে করেছেন তার ৮ বছরের প্রেমিকা অবন্তিকা মালিককে।

আবার ১৩ জানুয়ারি ইমরানের জন্মদিন। বিয়ের পর দিন, মঙ্গলবার, হানিমুনের জন্য তারা গিয়েছেন ব্যাংকক।

অবন্তিকার পরিবার নবদম্পতিকে আশ্চর্য করে দেওয়ার জন্য নানা ধরনের আয়োজন করেছেন। এর প্রথম ধাপে রয়েছে তাদের হানিমুন। দুই পরিবারের প্রায় অর্ধশত আত্মীয় এখন আছেন ব্যাংককে। এর কিছুই জানতেন না ইমরান। সেখান থেকে ফিরলে তাদের আরো আশ্চর্য করার ব্যবস্থা করা আছে।

ইমরানের মামা বিখ্যাত অভিনেতা আমির খানের পালি হিলের বাড়িতে তাদের বিয়ের রেজেস্ট্রি হয়। বিয়ের পর কালো রঙের পোরশে গাড়িতে করে ইমরান বাড়িতে আসেন। গাড়িটি সাজানো ছিল ফুল এবং বাহারি আলোতে। সাদা একটি পতাকায় লিখা ছিলো ‘জাস্ট ম্যারিড’।

দুজনকেই তাদের ঐতিহ্যবাহী পোশাকে দেখা গেছে। অবন্তিকা পরেছিলেন একটি হালকা ধূসর রঙের ওপর লাল ও সোনালি কাজ করা লেহেঙ্গা। ইমরান পরেছিলেন কালো বন্ধগলা শেরওয়ানি।

ইমরান খান তার বাড়িতে এসে সাংবাদিকদের জানান, ‘এখনো আমার মনেই হচ্ছে না আমি বিয়ে করেছি। এটা বুঝতে আরো কিছুদিন সময় লাগবে। তবে আমি খুব খুশি। ’

ইমরানের মামা আমির খান বলেন, তাদের দুজনের বিয়েতে আমরা প্রত্যেকেই খুশি। আমাদের দোয়া আছে তাদের সাথে। আমি আশা করছি তাদের বিবাহিত জীবন সুখের হবে এবং তারা অনেক সন্তানের জনক-জননী হবেন।

হানিমুন থেকে আসার পর তাদের বিবাহোত্তর সংবর্ধনা দেওয়া হবে। এখনো তারিখ ঠিক করা হয়নি, তবে ধারণা করা হচ্ছে, এ মাসের শেষ দিকে করা হবে এ আয়োজন।

ইমরান খানের জন্মদিন উপলক্ষে অবন্তিকা বিশেষ উপহারের আয়োজন করেছেন। পাকিস্তানের ব্যান্ডের খুব ভক্ত ইমরান। বিশেষ করে ফয়সল কাপাদি এবং বিলাল মকসুদের গান তার খুব পছন্দ।

অবন্তিকা তাদেরকে করাচি থেকে থাইল্যান্ডের খাও লাক দ্বীপে নিয়ে আসার ব্যবস্থা করেছেন। ইমরান খান তাদের গান সরাসরি শুনতে পারবেন। চমকপ্রদ এমন অনেক আয়োজন করেছেন অবন্তিকা, যার কিছুই জানেন না ইমরান খান।

বাংলাদেশ সময় ২২১২, জানুয়ারি, ১২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।