ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অস্কার অনুষ্ঠানে যাবেন না ক্রুজ দম্পতি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১১
অস্কার অনুষ্ঠানে যাবেন না ক্রুজ দম্পতি!

টম ক্রুজ ও তার স্ত্রী ক্যাটি হোমসকে নাও দেখা যেতে পারে আগামী মাসের অস্কার অনুষ্ঠানে। কারণ, অনুষ্ঠানটির জন্য নির্ধারিত উপস্থাপক অ্যান হেথাওয়ের ওপর নাখোশ হয়ে আছেন এই দম্পতি।



হলিউডের কোডাক থিয়েটারে ৮৩তম অস্কার আসর বসবে ২৭ ফেব্রুয়ারি। উপস্থাপক হিসেবে থাকছেন ২৮ বছরের অভিনেত্রী অ্যান হেথাওয়ে ও ‘ওয়ান হান্ড্রেড টুয়েন্টি সেভেন আওয়ারস’-এর নায়ক জেমস ফ্রাঙ্কো।

ক্যাটি হতাশ, কারণ গত নভেম্বরে আমেরিকার কমেডি শো ‘সেটারডে নাইট লাইভ’-এ তাকে নিয়ে মশকরা করা হয়েছিল। হলিউডের একটি সূত্রকে ব্যবহার করে খবরটি ছেপেছে ব্রিটেনের ডেইলি মেইল।

‘দ্য প্রিন্সেস ডায়েরি’ ছবির নায়িকা অ্যান ওই কমেডি শোতে ক্যাটিকে ব্যঙ্গ করে বলেছিল, মেয়েটি হাস-ফাস গলায় কথা বলে আর চুল বারবার কানের পেছনে নিয়ে আসে।

সূত্র মতে, ‘অ্যানা যে পথ দিয়ে যান সে পথ মাড়াতে চান না ক্রুজ ও ক্যাটি। যদিও তারা একসময় বন্ধু ছিলেন। ২০০৮ সালে অ্যানের প্রেমিক রাফায়েলো ফোলিজেরির সাথে ছাড়াছাড়ির সময় ক্রুজ ও ক্যাটি তাকে টিনা টার্নারের কনসার্টে নিয়ে গিয়েছিলেন।

তাই এমন একটি জাতীয় টেলিভিশন অনুষ্ঠানে ক্যাটিকে এমন হাস্যকরভাবে উপস্থাপনটিকে সহজভাবে নিতে পারেননি ক্রুজ-ক্যাটি দম্পতি।

তবে ক্রুজ অস্কার অনুষ্ঠানটিতে যাবেন কী না এ সিদ্ধান্ত এখনও জানানো হয়নি। তার একজন মুখপাত্র জানান, সবকিছু নির্ভর করবে ক্রুজের শুটিং সিডিউলের ওপর।

বাংলাদেশ সময় ২৩০০, জানুয়ারি ১১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad