ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘চিকিৎসকই অতিরিক্ত বেদনানাশক খেতে নির্দেশ দেন’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১১
‘চিকিৎসকই অতিরিক্ত বেদনানাশক খেতে নির্দেশ দেন’

একজন প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে খবর ছাড়া হয়েছে যে, মাইকেল জ্যাকসনের ব্যক্তিগত চিকিৎসক কনরার্ড ম্যুরে নিজেই এই পপ সম্রাটকে বেদনানাশক ওষুধ খাওয়ার নির্দেশ দিয়েছিলেন। ফার্মাসিস্ট টিম লোপেজ ১০ জানুয়ারি আদালতে এই বিবৃতি দেন।



৫০ বছর বয়সে জ্যাকসনের মৃত্যুর কারণ, বেদনানাশক ওষুধ প্রপোফলের অতিরিক্ত সেবন।

অভিযোগ রয়েছে, জ্যাকসনের চিকিৎসক ম্যুরে অতিরিক্ত পরিমান ওষুধ খাওয়ার নির্দেশ দিয়েছিলেন বলেই জ্যাকসনের মৃত্যু ঘটে। আরো অভিযোগ উঠেছে যে, এই ডাক্তার জ্যাকসনকে জরুরি সেবা দিতে ব্যর্থ হয়েছিলেন এবং ওষুধ দেওয়ার আগে অন্যান্য চিকিৎসকের পরামর্শও নেননি তিনি।

একই দিনে প্রয়াত পপ শিল্পীর আইনজীবীরা আদালতে একটি ই-মেইল উপস্থাপন করেছিলেন। ই-মেইলটিতে দেখা যায়, জ্যাকসনের মৃত্যুর এক ঘণ্টা আগে ডাক্তার ম্যুরে একজন ব্রিটিশ ইন্স্যুরেন্স এজেন্টকে বলেছেন, জ্যাকসনের অসুস্থতা সংক্রান্ত প্রকাশিত খবরগুলো ভুয়া।

ফার্মাসিস্ট লোপেজ আরো বলেন, লস অ্যাঞ্জেলেসের কিনিকগুলোতে অন্য সব রোগীদের যে পরিমাণ ওষুধ দেওয়া হয় তার চেয়ে বেশি পরিমাণ ওষুধ ডাক্তার ম্যুরে তার রোগী জ্যাকসনকে দিয়েছিলেন।

বাংলাদেশ সময় ১৮৩০, জানুয়ারি ১১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।