ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নয় বছর পর নতুন ছবিতে তামান্না

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১১
নয় বছর পর নতুন ছবিতে তামান্না

সুইডেন প্রবাসী ঢালিউডের নায়িকা তামান্না নয় বছর পর দেশে ফিরে নতুন ছবিতে সাইন করেছেন। গত ১০ জানুয়ারি সোমবার সন্ধ্যায় মঈন বিশ্বাস পরিচালিত ‘প্রেমের জন্য পৃথিবী’ ছবিতে অভিনয়ের জন্য তিনি চুক্তিবদ্ধ হয়েছেন।



নয় বছর পর নতুন ছবিতে কাজ করা প্রসঙ্গে তামান্না বললেন, চুক্তিপত্রে সাইন করার পর মনের ভেতর একটু অন্যরকম ভালোলাগা অনুভব করছিলাম। অল্পদিনের ছুটিতে আমি দেশে ফিরেছি। নিজের সুবিধামতো সিডিউল দিয়ে কাজ করতে চেয়েছিলাম, তাই হয়েছে। আশা করি আমার নতুন ছবি ‘প্রেমের জন্য পৃথিবী’ এই প্রজন্মের দর্শকদের ভালো লাগবে এবং নতুন করে আমাকে পরিচিত করবে। ছবিটিতে অভিনয় করা প্রসঙ্গে তামান্না আরো বলেন, ছবিটিতে আমি পৃথিবী চরিত্রে অভিনয় করবো। পৃথিবীকে ঘিরেই ছবির কাহিনী গড়ে উঠেছে। ছবিটির গল্প আমার খুব পছন্দ হয়েছে।

১১ জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় এফডিসিতে আনুষ্ঠানিক শুভমহরতের মধ্য দিয়ে ‘প্রেমের জন্য পৃথিবী’ ছবির শুটিং শুরু হচ্ছে। আগামী ২৫ জানুয়ারি তামান্না চলে যাবেন আবারো সুইডেনে। সেখান থেকেই তিনি ছবির জন্য তার পরবর্তী শিডিউল দিবেন। সুইডেনে তামান্না চিকিৎসক হিসেবে কর্মরত রয়েছেন।

‘প্রেমের জন্য পৃথিবী’ ছবিতে তামান্নার বিপরীতে প্রেম চরিত্রে অভিনয় করছেন নবীন নায়ক মাইকেল। এর আগে তিনি হাছিবুল ইসলাম মিজান পরিচালিত ‘তুমি আছো হৃদয়ে’ ছবিতে অভিনয় করেছিলেন।

নব্বই দশকের শেষ ভাগে শহীদুল ইসলাম খোকনের ‘ভন্ড’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে তামান্নার অভিষেক হয়েছিল। ২০০২ সালে তিনি একই পরিচালকের ‘মুখোশধারী’ ছবিতে সর্বশেষ অভিনয় করেন। গত ডিসেম্বরের শুরুতে তিনি প্রায় নয় বছর পর দেশে ফেরেন।

বাংলাদেশ স্থানীয় সময় ১৩৫০, জানুয়ারি ১১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।