ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

হুমায়ূন আহমেদের নাটকে সারিকা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১১
হুমায়ূন আহমেদের নাটকে সারিকা

এই সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী সারিকা এবার অভিনয় করছেন হুমায়ূন আহমেদের নাটকে। হুমায়ূন আহমেদের রচনা ও অনিমেষ আইচের পরিচালনায় ১৩ পর্বের ধারাবাহিক নাটক ‘গাড়ি চলে না’তে নিতু চরিত্রে অভিনয় করছেন তিনি।

মজার এই চরিত্রে  কাজ করার সুযোগ পেয়ে সারিকা উচ্ছ্বসিত।

ধারাবাহিক নাটক ‘গাড়ি চলে না’-তে অভিনয় করা প্রসঙ্গে সারিকা বলেন, আমি অনেক আগে থেকেই হুমায়ূন আহমেদের উপন্যাসের ভক্ত। বিশেষ করে তার তৈরি করা নারী চরিত্রগুলো আমার খুব ভালো লাগে। এরকমই একটি চরিত্রে কাজ করতে পেরে আমি আনন্দিত।

নাটকে নিজের করা চরিত্র সম্পর্কে সারিকা বললেন, এতে আমি নিতু নামের এক দুরন্ত স্বভাবের মেয়ের চরিত্রে অভিনয় করেছি। নিতুর মধ্যে আছে এক ধরনের পাগলামি। সে যখন যা ইচ্ছে হয় তাই করে। যেমন কোনো এক বৃষ্টির রাতে তার ইচ্ছে হলো বৃষ্টিতে ভেজার। সঙ্গে সঙ্গেই সে বৃষ্টিতে নেমে ভিজতে শুরু করে। নিতু চরিত্রটির ছেলেমানুষিগুলো আমি খুব উপভোগ করেছি। নাটকে আমার সংলাপগুলোও খুবই মজার।

রংধনু চিহ্নিত নগর স্বাস্থ্যকেন্দ্রের প্রচারণার উদ্দেশ্যে নির্মিত হচ্ছে ধারাবাহিক নাটক ‘গাড়ি চলে না’। নাটকটির অন্য চরিত্রে অভিনয় করেছেন শর্মিলী বন্দোপাধ্যায়, সাবেরী আলম, জাহিদ হাসান, ফারজানা চুমকি, শশী, মঞ্জুরে মওলা প্রমুখ। ধ্বনিচিত্র প্রযোজিত এ নাটকটি বিটিভি বা এটিএন বাংলায় আগামী মাস থেকে প্রচার শুরু হবে।

বাংলাদেশ স্থানীয় সময় ১২৫০, জানুয়ারি ১১,২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।