ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শুভ-মাহি জুটির অগ্নি মুক্তি পাচ্ছে ৭ ফেব্রুয়ারি

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৩
শুভ-মাহি জুটির অগ্নি মুক্তি পাচ্ছে ৭ ফেব্রুয়ারি

আরেফিন শুভ ও মাহি অভিনীত প্রথম ছবি ‘অগ্নি’ আগামী ৭ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে। ছবিটি এ মাসের তৃতীয় সপ্তাহে মুক্তি দেওয়ার কথা থাকলেও দেশের রাজনৈতিক পরিস্থিতির কারণে মুক্তি তারিখ পরিবর্তন করা হয়েছে।



ইফতেখার চৌধুরী পরিচালিত এ ছবিতে প্রথমবার বড় পর্দায় হাজির হচ্ছেন শুভ-মাহি জুটি।

‘অগ্নি’ ছবির আরও কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন আলীরাজ, ড্যানি সিডাক, ইফতেখার চৌধুরী, কাবিলা, ডেইজি ও মিশা সওদাগর প্রমুখ।

ছবিটি নিয়ে মাহি বলেন, আমাকে দর্শকরা এ ছবিতে প্রথমবার অ্যাকশনধর্মী নায়িকা চরিত্রে দেখতে পাবেন। এক ছদ্মবেশী খুনি মেয়ের চরিত্রে অভিনয় করেছি। আমি ছবিটি নিয়ে বেশ আশাবাদী।

অন্যদিকে আরেফিন শুভ অভিনয় করেছেন জনপ্রিয় একজন বক্সিং খেলোয়াড়ের চরিত্রে। ঘটনাচক্রে একটা মিশনেই পরিচয় হয় শুভ ও মাহির। তারপর থেকেই এক এক করে বের হয়ে আসে নানা রহস্য।

ছবিটি নিয়ে জাজ মাল্টিমিডিয়ার সিইও মনোয়ার এহতেশাম শীষ বাংলানিউজকে বলেন,  টানা এক মাসেরও বেশি সময় পুরো ইউনিট নিয়ে থাইল্যান্ডের বিভিন্ন মনোরম লোকেশনে ছবিটির কাজ করা হয়। সিনেমা প্রেমীদের বিনোদনে নতুন নতুন সংযোজন দিতেই জাজ মাল্টিমিডিয়ার চলচ্চিত্রে আসা। অগ্নি নিয়েও আমরা বেশ আশাবাদী। দেশের রাজনৈতিক পরিস্থিতির কারণে ছবিটির মুক্তির তারিখ পরিবর্তন করা হয়েছে। আগামী বছরের ভালোবাসা দিবসের আগে ছবিটি মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৩
এমেক/এসএইচ/জিসিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।