[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

বেশ জমেছে আই হেট লাভ স্টোরিজ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৭-১০ ১১:৩৬:৫৫ পিএম

বেশ জমে উঠেছে বলিউডের নতুন ছবি ‘আই হেট লাভ স্টোরিজ’। ২ জুলাই মুক্তি পাওয়া এই ছবিটি নিয়ে অনেক দ্বিধা-সংশয় ছিল।

বেশ জমে উঠেছে বলিউডের নতুন ছবি ‘আই হেট লাভ স্টোরিজ’। ২ জুলাই মুক্তি পাওয়া এই ছবিটি নিয়ে অনেক দ্বিধা-সংশয় ছিল। কিন্তু দেখা গেল, ভারতের মানুষ নতুনকে বেশ ভালোভাবেই বরণ করে নিয়েছে। কারণ এ ছবিতে তেমন কোনো সুপারস্টার নেই, তারপরও বর্তমানে বলিউড টপচার্টে এর অবস্থান দ্বিতীয়।

করণ জোহরের ‘কাভি খুশি কাভি গাম’ ও ‘কাভি আলবিদা না কহোনা’ ছবি দুটিতে সহকারী হিসেবে কাজ করেছিলেন পুনিত মালহোত্রা। এবার নিজেই তৈরি করলেন একটি ছবি। আর ছবিটিতে এই প্রথমবার একসঙ্গে জুটি বাঁধলেন অনিল কাপুরের মেয়ে সোনম ও আমির খানের ভাগ্নে ইমরান খান । পুনিতের অন্য একটি পরিচয়, তিনি বলিউডের খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার ভাইপো।  


একজন চলচ্চিত্র পরিচালককে কেন্দ্র করে ছবির গল্প। পরিচালক রাজের (সমীর দত্তানী ) সহকারী পরিচালক জয় ( ইমরান খান ) ও ডিজাইনার  শিমরন (সোনম কাপুর)। ছবির পরিচালক রাজ রোমান্টিক ছবি বানাতে পছন্দ করেন । এমন ছবি যার মধ্যে থাকবে প্রবলভাবে পারিবারিক নাটকীয়তা । জয় রাজের সহকারী হিসেবে কাজ করলেও পরিচালকের এহেন প্রেমের ছবি তৈরির ঘোর বিরোধী। সেখান থেকেই ছবিটির নামকরণ ‘আই হেট লাভ স্টোরিজ’। মজার ব্যাপার হলো, পরিচালক রাজের সঙ্গে হুবহু মিল রয়েছে করণ জোহরের।   

এক কেয়ার-ফ্রি রোমিওর চরিত্রে  এ ছবিতে অভিনয় করেছেন ইমরান খান। প্রেম তার কাছে একটা ফ্যাশন। পরিচিত সব মেয়ের সঙ্গেই প্রেম প্রেম খেলায় মেতে উঠা তার একটা হবি। এই চরিত্রটা করার জন্য ইমরান অয় কুমারকে অনুসরণ করার চেষ্টা করেছেন। এক সাক্ষাৎকারে ইমরান এমনটাই বলেছেন। তিনি বলেন, টুইঙ্কেল খান্নার সঙ্গে বিয়ের আগে অয়কে নিয়ে কখনও সুস্মিতা সেন বা রাভিনা ট্যান্ডন, কখনও শিল্পা শেঠি বা পূজা বাত্রার সঙ্গে জড়িয়ে নানা গুঞ্জন শোনা যেত। কিন্তু এত গুঞ্জনের পরও অয়কুমার নিজের ইমেজ অুণœ রাখতে সমর্থ হয়েছিলেন। ছবিতে এ ধরনেরই একটি চরিত্র আমি করছি। তাই মডেল ধরেছি অক্ষয়কে।

ছবির সাফল্য নিয়ে আশাবাদী ছিলেন সোনমও । তিনি বলেন, গল্পটা দারুণ। ছবিতে আমার করা চরিত্রটি প্রেমের গল্প খুব ভালোবাসে। অন্যদিকে ছবির নায়ক জয় একটা পাগল। সে প্রেমের গল্প নিয়ে ছবি তৈরি একেবারে পছন্দ করে না। আমাদের ক্ষেত্রেও ছবিতে সেটাই ঘটেছে।

ছবিতে সোনমের জন্য পোশাক ডিজাইন করেছেন মনীশ মালহোত্রা। ছবিতে সোনম অভিনীত চরিত্র সিমরন এক ড্রেস ডিজাইনার।
২ জুলাই মুক্তি পাওয়া এই ছবি ভারতে এই পর্যন্ত  প্রায় ২৩ কোটি এবং ভারতের বাইরে সাড়ে ৭ কোটি রুপি আয় করেছে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৯২০, জুলাই ১১, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db