ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

শেষ দিনেও বিশ্ব মাতাবেন শাকিরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৬ ঘণ্টা, জুলাই ১১, ২০১০
শেষ দিনেও বিশ্ব মাতাবেন শাকিরা

গ্লোবাল পপ সুপারস্টার শাকিরা বিশ্বকাপের সমাপনী দিনেও মাঠ মাতাবেন। দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গ সকার সিটি স্টেডিয়ামে স্পেন বনাম হল্যান্ডের মধ্যকার ফাইনাল খেলার আগে অনুষ্ঠিত হবে সমাপনী দিনের বর্ণাঢ্য কালচারাল শো।

উদ্বোধনী দিনের মতোই এই দিন শাকিরার সঙ্গে থাকবে দক্ষিণ আফ্রিকার জনপ্রিয় ব্যান্ড ফ্রেশলি গ্রাউন্ড। শাকিরা এবারের বিশ্বকাপের থিমসঙ ‘ওয়াকা ওয়াকা ... দিস টাইম ফর আফ্রিকা’ গানটিই পরিবেশন করবেন, তবে পারফরমেন্সে থাকছে নতুন কম্পোজিশন ও কোরিওগ্রাফি। ২১৫টি দেশে সরাসরি সম্প্রচারিত সমাপনী দিনের গালা শোতে আরো থাকছে লোকাল ট্রেডিশনাল গ্রুপ ইহাস্টিলিমফলো সহ জুলুবয়, স্টোনসিট, স্লিকোর আবিগেলি কুবিকা ও লেডিস্মিথ ব্লাক মেমবাজোর মনমাতানো পরিবেশনা। কলম্বিয়ান হার্টথ্রুব গায়িকা শাকিরা ফাইনাল খেলা স্টেডিয়ামে বসেই উপভোগ করবেন বলে জানা গেছে। স্পেন হলো তার পছন্দের টিম। শাকিরা আশা করছেন, প্রথমবারের মতো স্পেন এবার বিশ্বকাপ শিরোপা ঘরে তুলবে। ফাইনাল খেলা শুরুর আগে আজ ১১ জুলাই বাংলাদেশ সময় রাত ১১টায় থাকবে এই সমাপনী কালচারাল শো।

বাংলাদেশ স্থানীয় সময় ১১৪০, জুলাই ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।