ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ক্ষুদে গানরাজের তৃতীয় আসর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১১
ক্ষুদে গানরাজের তৃতীয় আসর

চ্যানেল আইয়ের ক্ষুদে শিল্পীদের রিয়েলিটি শো ‘মেরিডিয়ান চ্যানেল আই ক্ষুদে গানরাজ’-এর তৃতীয় আসর শুরু হয়েছে। এরই মধ্যে শেষ হয়েছে প্রতিযোগিতার প্রাথমিক বাছাই ।

এবারের আসরে  বিচারক হিসেবে রয়েছেন ফেরদৌস আরা, সামিনা চৌধুরী ও এস আই টুটুল। প্রতিযোগিতাটি পরিচালনা রয়েছেন ইজাজ খান স্বপন। ৭ জানুয়ারি থেকে চ্যানেল আইতে প্রতিযোগিতার প্রথম পর্বের সম্প্রচার শুরু হতে হচ্ছে। প্রচার হবে প্রতি শুক্র ও মঙ্গলবার রাত ৭টা ৫০মিনিটে।

ক্ষুদে গানরাজের এবারের আসরের রেকর্ডিং হচ্ছে এফডিসির শুটিং ফ্লোরে। এ প্রসঙ্গে পরিচালক ইজাজ খান স্বপন বলেন, এই নিয়ে দ্বিতীয়বারের মতো আমি এই রিয়েলিটি শো পরিচালনা করছি। প্রথম প্রতিযোগিতাটি যতটা সহজ মনে হয়েছিলো আমার কাছে, বর্তমানের অনেক ব্যতিক্রম। কারণ মাঝে এক বছর এ প্রতিযোগিতার সাথে আমি সম্পৃক্ত ছিলাম না। সে কারণেই আমাকে আরও বেশি চিন্তা করতে হচ্ছে এবং শ্রমও দিতে হচ্ছে বেশি।   এবারের নতুনত্ব হলো এসব প্রতিযোগিতার জন্য সাধারণত যে ধরনের সেট প্রয়োজন, আমরা সেই গতানুগতিক ধারণা থেকে বেরিয়ে আসতে চেষ্টা করছি । তিনি আরও বলেন, যেসব শিশু পরীক্ষা বা অন্য কোনো কারণে প্রতিযোগিতার প্রাথমিক বাছাইয়ে অংশ নিতে পারেনি, সেসব শিশুর অভিভাবকদের বিশেষ অনুরোধে তাদেরও প্রতিযোগিতার নিয়মানুযায়ী সম্পৃক্ত করার চেষ্টা চলছে। বিভিন্ন যাছাই-বাছাই শেষে সারা দেশ থেকে আগত বর্তমান প্রতিযোগির সংখ্যা ১০২ জন।

বিচারকের পক্ষে সামিনা চৌধুরী বলেন, ছোটদের নিয়ে কাজ করার মজাটা আলাদা। কিন্তু সহজ নয়। ওদের সাথে মিশতে হয়। পুরো ব্যাপারটা আকর্ষণীয়ভাবে উপস্থাপনের জন্য বিশেষ কিছু পরিকল্পনারও প্রয়োজন হয়। আমাদের বিচারককেই এ জন্য ওদের সঙ্গে যথেষ্ট মেলামেশা করতে হচ্ছে। প্রথমবার ক্ষুদে গানরাজে কাজ করার অভিজ্ঞতা আমার চমৎকার। সেই আনন্দ আরেকবার উপভোগের জন্য আমি প্রতিযোগিতাটির সঙ্গে আবারও যুক্ত হয়েছি।

বাংলাদেশ স্থানীয় সময় ১৯০৫, জানুয়ারি ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।