ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

অপু ছেড়ে শাকিব এখন সাহারায়...

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১১
অপু ছেড়ে শাকিব এখন সাহারায়...

ঢালিউডের সফল জুটি শাকিব-অপু নির্মাতা-প্রযোজকদের কাছে কথা দিয়েছিলেন যে, নিজেদের ব্যক্তিগত মনোমালিন্য ভুলে চলচ্চিত্রের স্বার্থে একসঙ্গে কাজ করবেন। একসঙ্গে তারা কাজ করছেন ঠিকই।

কিন্তু দুজনের সম্পর্কটা আগের মতো নেই। শুটিংয়ে শাকিব খান এখন প্রয়োজন ছাড়া অপু বিশ্বাসের সঙ্গে খুব একটা কথা বলছেন না। অপু আন্তরিক হতে চাইলেও শাকিব তাকে এড়িয়ে চলছেন। এই নিয়ে অপু বিশ্বাসের খুব মন খারাপ।

এদিকে শাকিব খান আগে যেখানে তার বিপরীতে কাস্ট করার জন্য প্রযোজক-নির্মাতাদের কাছে অপুর নাম প্রস্তাব করতেন, সেখানে এখন সাহারার জন্য সুপারিশ করছেন। শাকিব খানের সুপারিশেই বেশ কয়েকটি বিগ-বাজেটের ছবিতে সাহারা কাস্ট হয়েছেন। এফ আই মানিকের ‘বিচার আমি করবো’, শাহীন সুমনের ‘নবাবজাদা’ ও মোহাম্মদ হোসেনের ‘বস নাম্বার ওয়ান’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন।

শাকিব খান ছাড়া অপু বিশ্বাস কোনো ছবিতে ব্যবসা সফল হতে পারেন নি। সেই শাকিব খানই অপুর দিক থেকে মুখ ফিরিয়ে নেয়ায় প্রযোজক-নির্মাতাদের কাছেও অপু বিশ্বাসের কদর দিন দিন কমে যাচ্ছে। সাহারার জন্য শাকিব এখন সুপারিশ করছেন। কাজেই শাকিব খানের সিডিউল পাওয়ার জন্যই নির্মাতা সাহারাকে নিতে বাধ্য হচ্ছেন। সব মিলিয়ে সাহারার ক্যারিয়ারে লেগেছে সুসময়ের হাওয়া।

বর্তমানে আশা প্রডাকশন্সের ব্যানারে বদিউল আলম খোকন পরিচালিত ‘চ্যালেঞ্জ আমার’ ছবির শুটিংয়ে শাকিব খান ও সাহারা ব্যাংকক অবস্থান করছেন। ব্যাংককে তারা একই হোটেলে পাশাপাশি কামরায় আছেন। দু’তিনদিনের মধ্যেই তারা দেশে ফিরবেন।

বাংলাদেশ স্থানীয় সময় ১৬৫০,  জানুয়ারি ০২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।