ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবার একসঙ্গে তিশা ও তপু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১০
আবার একসঙ্গে তিশা ও তপু

মোস্তফা সরয়ার ফারুকীর ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ ছবিতে অভিনেত্রী তিশার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন গায়ক তপু। দীর্ঘদিন পর আবার তাদের একসঙ্গে পর্দায় দেখা যাবে।

বাংলাভিশনের সেলিব্রিটি টক শো ‘আমার আমি’-তে তারা জুটি বেঁধে হাজির হচ্ছেন।

‘বিয়ের আগে তো ৩০ দিনই শুটিং করতাম। এখন মাসে ২৫ দিন কাজ করি। আর বাকি পাঁচ দিন বরকে সময় দিই। ’ বিয়ের পর অভিনেত্রী তিশা তার নতুন সংসার জীবন সম্পর্কে কথাগুলো বলছিলেন। তিশার কথার রেশ ধরে গায়ক তপুর প্রতি প্রশ্ন ছিল, ‘আচ্ছা, তপুর নতুন জীবনটা কবে শুরু হচ্ছে?’ তপুরও সহজ জবাব, ‘বিয়ে করলে সবাইকে জানিয়েই করব। এতে লুকোচুরির কিচ্ছু নাই। ’

‘আমার আমি’ অনুষ্ঠানটির আগামী পর্বে দুই জনপ্রিয় অভিনেত্রী তিশা ও জনপ্রিয় গায়ক তপু তাদের নিজেদের অনেক কথা বলেছেন খোলামেলা ভঙ্গিতে। ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ ছবিতে কাজ করার সময় ঘটে যাওয়া মজার মজার ঘটনাও উঠে এসেছে তাদের কথোপকথনে।

রুমানা মালিক মুনমুনের উপস্থাপনা ও সাজ্জাদ হুসাইনের প্রযোজনায় ‘আমার আমি’র এই পর্বটি প্রচার হবে ২ জানুয়ারি, রবিবার রাত ৯টা ০৫ মিনিটে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৪৫৫, ডিসেম্বর ৩০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।