ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

কৌন বনেগা ক্রোড়পতি নিয়ে আবার বিগ বি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৬ ঘণ্টা, জুলাই ১০, ২০১০
কৌন বনেগা ক্রোড়পতি নিয়ে আবার বিগ বি

শিউর... কনফিডেন্ট... লক কিয়া যায়ে...! অমিতাভ বচ্চনের এই ডায়লগ কোনো সিনেমার নয়, কৌন বনেগা ক্রোড়পতির। অথচ এ সংলাপ তুমুল জনপ্রিয় হয়ে উঠেছিল ভারত ছাড়িয়ে বাংলাদেশেও।

আনন্দের খবর বিগ বি আবারও আসছেন কৌন বনেগা ক্রোড়পতিতে। এবার এই গেম শোর চতুর্থ সিক্যুয়েলের কাজ শুরু হচ্ছে। আগের তিনটি শো প্রচারিত হয়েছিল স্যাটেলাইট চ্যানেল স্টার প্লাসে আর এবারের ক্রোড়পতি প্রচার হবে স্টার গ্রুপেরই আরেক চ্যানেল সনিতে।


ব্রিটিশ গেম শো ‘হু ওয়ান্টস টু বি মিলিয়নিয়ার’-এর থিম নিয়ে ২০০০ সালে  স্টার প্লাসের পর্দায় কৌন বনেগা ক্রোড়পতির সঞ্চালক হয়ে আসেন অমিতাভ বচ্চন। জনপ্রিয়তায় অনুষ্ঠানটি নতুন ইতিহাস সৃষ্টি করে। এটি  অন-ইয়ার হওয়ার সময় সমগ্র ভারতের রাস্তাঘাট ফাঁকা হয়ে যেত। লোকজন সব টিভির সামনে ভিড় করে দাঁড়াত। প্রথম সেশনের অভূতপূর্ব সাফল্যের পর ২০০৫ সালে অনুষ্ঠানটির দ্বিতীয় সেশনেও ছিলেন অমিতাভ বচ্চন। ২০০৭ সালে কৌন বনেগা ক্রোড়পতির তৃতীয় সেশনে সঞ্চালকের আসনে দেখা যায় আরেক মেগাস্টার শাহরুখ খানকে। সম্প্রতি অনুষ্ঠিত একটি প্রেস কনফারেন্সে সনি টেলিভিশনের প্রধান নির্বাহী অজিত ঠাকুর ঘোষণা দেন, কৌন বনেগা ক্রোড়পতিতে আবার যুক্ত হচ্ছেন অমিতাভ বচ্চন। থিম ঠিক রেখে নতুন ফরম্যাটে এর চতুর্থ সেশন সাজানো হচ্ছে। আগামী আগস্টের প্রথম সপ্তাহ থেকে শুরু হবে প্রাইমারি অডিশন কার্যক্রম। অক্টোবরের শেষে বা নভেম্বরের শুরুতে এটি প্রচারের পরিকল্পনা আছে সনির।

প্রেস কনফারেন্সে অমিতাভ বচ্চন বলেন, আমার আসল পরিচয় আমি একজন অভিনেতা। অভিনয় করেই আমি তৃপ্তি পাই। কিন্তু কৌন বনেগা ক্রোড়পতিতে কাজ করেও কম তৃপ্তি পাইনি। আরো একবার সেই তৃপ্তি পাওয়ার জন্যই চতুর্থ সেশনে হাজির হচ্ছি।

বাংলাদেশ স্থানীয় সময় ১৮৪০, জুলাই ১০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।