ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিগ বির ঢাকা সফর চূড়ান্ত

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১০
বিগ বির ঢাকা সফর চূড়ান্ত

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের সপরিবারে ঢাকা সফর চূড়ান্ত হয়েছে। বিশ্বকাপ ক্রিকেটের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেওয়া ছাড়াও ঢাকায় একটি কনসার্টে বিগ বিসহ অংশ নেবেন জয়া বচ্চন, ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন।

শুধু তাই নয়, তাদের পাশাপাশি ঢাকায় আসছেন বলিউড তারকা সালমান খান, অক্ষয় কুমার, প্রিয়াঙ্কা চোপড়া, সনু নিগম ও পাকিস্তানি শিল্পী রাহাত ফতেহ আলী খানসহ অর্ধশতাধিক শিল্পী-কলাকুশলীর একটি দল।

বিশ্বকাপ ক্রিকেটের উদ্বোধন হবে আগামী ১৭ ফেব্রুয়ারি। সপরিবারে অমিতাভ বচ্চন ঢাকায় আসবেন সেদিন সকালে। বিকেলে তারা বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেবেন। অবশ্য আগের দিন তাদের আসার আগেই সালমান খান, অক্ষয় কুমার, প্রিয়াঙ্কা চোপড়াসহ অন্য শিল্পীরা চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে একটি কনসার্টে অংশ নেবেন।

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানের পরদিন ১৮ ফেব্রুয়ারি ঢাকার আর্মি স্টেডিয়ামে অন্য শিল্পীদের সঙ্গে পারফর্ম করবেন বচ্চন পরিবার।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষে বিশ্বকাপ ক্রিকেটের উদ্বোধন অনুষ্ঠান আয়োজনের দায়িত্ব পালন করবে এটিএনবাংলার সহযোগী প্রতিষ্ঠান এটিএন রেকর্ডস। পাশাপাশি প্রতিষ্ঠানটি চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়াম ও ঢাকায় আর্মি স্টেডিয়ামে কনসার্ট আয়োজন করছে। এ বিষয়ে ভারতীয় প্রতিষ্ঠান উইজক্রাফটের সঙ্গে সম্প্রতি এটিএন রেকর্ডসের একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। বলিউড শিল্পীদের বাংলাদেশে নিয়ে আসার যাবতীয় দায়িত্ব পালন করবে উইজক্রাফট। এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান চুক্তি স্বাক্ষরের জন্য সম্প্রতি মুম্বাই সফরে গিয়েছিলেন। এই নিয়ে বাংলানিউজ সর্বপ্রথম সংবাদ পরিবেশন করেছিল।

বাংলাদেশ স্থানীয় সময় ১৮০৫, ডিসেম্বর ২২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।