ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

উইকিলিকসে শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১০
উইকিলিকসে শাহরুখ

বলিউড সুপারস্টার শাহরুখ খান এবং তার অভিনীত ‘মাই নেম ইজ খান’ ছবিটিকে নিষিদ্ধ করার বিষয়ে হিন্দু উগ্রবাদী দল শিবসেনার হুমকিকে গুরুত্ব দিয়েছিল ভারতের মার্কিন দূতাবাস, এমন সংবাদ প্রকাশ করেছে গোপন বার্তা ফাঁসকারী ওয়েবসাইট উইকিলিকস।

এ বছরে মুক্তি পাওয়া করন জোহর পরিচালিত ‘মাই নেম ইজ খান’ ছবিটিতে মূল চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ এবং কাজল।



২২ ফেব্রুয়ারি পাঠানো দূতাবাসের তারবার্তায় বলা হয়, শাহরুখ খানের আসন্ন ‘মাই নেম ইজ খান’ ছবিটিকে নিষিদ্ধ করার জন্য হুমকি দিয়েছে শিবসেনা। কারণ, শাহরুখ ভারতের পেশাদারি ক্রিকেট লিগে পাকিস্তানি খেলোয়াড়দের অনুপস্থিতির জন্য আক্ষেপ করেছিলেন।

ব্রিটেনের গার্ডিয়ান পত্রিকায় পাঠানো এই গোপন বার্তায় আরো বলা হয়, শিবসেনার গুন্ডারা ছবিটির পোস্টার পোড়ায় এবং শাহরুখের বাসার সামনে গিয়ে প্রতিবাদ জানিয়ে শাহরুখের উদ্দেশ্যে বলে, ‘পাকিস্তানে চলে যাও’।

আন্তর্জাতিক পরিমন্ডলে শাহরুখের এই ছবিটি অন্যান্য ভারতীয় ছবির তুলনায় বেশ আলোচনা সৃষ্টি করেছিল এবং ভারতের মুম্বাইসহ অন্যান্য স্থানেও প্রচুর দর্শককে আকৃষ্ট করেছিল, এমন মন্তব্যও আছে উইকিলিকস প্রকাশিত বার্তায়।

বাংলাদেশ স্থানীয় সময় ১৩১০, ডিসেম্বর ২০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।