ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফেলানীর জন্য গাইলেন চন্দনা মজুমদার

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, জুলাই ৯, ২০১৩
ফেলানীর জন্য গাইলেন চন্দনা মজুমদার

কুড়িগ্রাম সীমান্তে বিএসএফ এর গুলিতে নিহত কিশোরী ফেলানীকে নিয়ে নির্মাণ হচ্ছে চলচ্চিত্র ‘ফেলানী’। আর এ চলচ্চিত্রে ফেলানীর জন্য গান গাইলেন শিল্পী চন্দনা মজুমদার।

৮ জুলাই স্টুডিও ড্রিম ডেস্কে গানটির রেকর্ডিং হয়।

‘আজ আমার কত রং ঢং সুখও সখী গো, শ্যাম আমায় নিতে এসেছে’ শিরোনামে গানটি লিখেছেন মামুন মিজানুর রহমান। গানটির সংগীত করেছেন মাসুম।

গানটি নিয়ে চন্দনা মজুমদার বলেন ‘ফেলানীর জন্যই গানটি গাইলাম। অনেক দিন পর একটি গানে কণ্ঠ দিয়ে তৃপ্ত হলাম। আমার বিশ্বাস এ গানটি লোকে পছন্দ করবে। এক রকম সহজিয়া বিষয় আছে গানটিতে। ’  

শিগগিরই গানটি বিভিন্ন রেডিও চ্যানেলে প্রকাশ করা হবে বলে জানিয়েছেন পরিচালক। গোলাম রাব্বানীর রচনায় চলচ্চিত্রটি নির্মাণ করছেন ইউসুফ চৌধুরী। এ চলচ্চিত্রে ফেলানীর মায়ের ভূমিকায় অভিনয় করবেন রোকেয়া প্রাচী এবং বাবা চরিত্রে মৃনাল দত্ত, পরেশ আচার্য্যসহ আরো অনেকই অভিনয় করবেন। ফেলানী চরিত্রের অভিনেত্রী খোঁজা হচ্ছে বলে জানান পরিচালক।

ইউসুফ চৌধুরী বলেন ‘আমরা অনেক দিন ধরেই এ ছবির কাজ শুরু করেছি। সবকিছুই আমরা সময় নিয়ে করতে চাচ্ছি। আমাদের কোন তাড়াহুড়া নেই। আমরা চাই একটা ভালো কাজ করতে। আর ভালো কাজের জন্য তো একটু সময় লাগবেই। ’

বাংলাদেশ সময় : ১৪০৬ ঘণ্টা, ০৯ জুলাই, ২০১৩
এমকে/জিআর, সম্পাদনা : গোলাম রাব্বানী, বিভাগীয় সম্পাদক বিনোদন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।