ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

হলিউডের নতুন ছবি দি টোয়েলাইট সাগা : একলিপস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, জুলাই ৬, ২০১০
হলিউডের নতুন ছবি দি টোয়েলাইট সাগা : একলিপস

৩০ জুন আমেরিকায় মুক্তি পেয়েছে দি টোয়েলাইট সাগা : একলিপস। ৬৮০ মিলিয়ন ডলার বাজেটের এই ছবিটি মুক্তি পেয়েছে ৪,৪১৬টি সিনেমা হলে এবং ১৯৩টি আইম্যাক্স স্ক্রিনে।

ধারণা করা হচ্ছে ছবি দুই সপ্তাহের মধ্যেই ছবিটি ৩০০ থেকে ৪০০ মিলিয়ন ডলার  আয় করবে। ছবিটি বর্তমানে ২০১০-এর অগ্রিম টিকেট বিক্রির তালিকায় শীর্ষে অবস্থান করছে।


দি টোয়েলাইট সাগা : একলিপস স্টেফেনি মেয়ারের একলিপস উপন্যাস অবলম্বনে ডেভিড সেøডের পরিচালনায় একটি রোমান্টিক ভ্যাম্পায়ার মুভি। এটি দি টোয়েলাইট সাগা সিক্যুয়েলের তৃতীয় খ-। এর প্রথম ছবিটির নাম টোয়েলাইট, যা নির্মিত হয়েছিল ২০০৮ সালে। দ্বিতীয় ছবি নিউ মুন, নির্মিত হয় ২০০৯ সালে। ছবিটিতে অভিনয় করেছেন ক্রিস্টেন স্টুয়ার্ট, রবার্ট প্যাটিনসন এবং টেইলর লটনার ।


দি টোয়েলাইট সাগা : একলিপস ছবিটিতে প্রধান চরিত্র বেলা  আরো একবার নিজেকে বিপদগ্রস্ত অবস্থায় আবিষ্কার করে। কারণ তার নিজ শহর রহস্যময় ধ্বংসাবশেষে পরিণত হয়েছে। এদিকে সেই ভয়াবহ ভ্যাম্পায়ার তার আক্রোশমূলক কর্মকা- চালিয়েই যাচ্ছে। অন্যদিকে ওয়ারউলফের তা-বও বাড়ছে দিন দিন। ভ্যাম্পায়ার এবং ওয়ারউলফের মধ্যে একসময় লেগে যায় সংঘর্ষ। এই ভয়াবহ লড়াই বন্ধ করার দায়িত্ব অনুভব করে বেলা।   উপলব্ধি করে যে কোনো একজনকে তার বেছে নিতে হবে, তবেই থামানো যাবে এই রক্তপাত। ক্রিস্টেন স্টুয়ার্ট এই ছবিতে অভিনয় করেছেন বেলার ভূমিকায়।


টোয়েলাইট সাগা সিরিজের পরবর্তী ছবির নাম দি টোয়েলাইট সাগা : ব্রেকিং ডাউন। আশা করা হচ্ছে, ২০১১-র নভেম্বরে দি টোয়েলাইট সাগা : ব্রেকিং ডাউন ছবিটি মুক্তি পাবে।
ইন্টারনেট অবলম্বনে রোকেয়া লিটা

বাংলাদেশ স্থানীয় সময় : ১৮৩০, জুলাই ০৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।