ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাপ্পি-আঁচলের ‘জটিল প্রেম’

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, মে ১৩, ২০১৩
বাপ্পি-আঁচলের ‘জটিল প্রেম’

ঢাকা: আবারো শাহিন-সুমন পরিচালিত ছবিতে অভিনয় করেছেন ঢালিউডে নবাগত বাপ্পি চৌধুরী। নতুন ছবির নাম ‘জটিল প্রেম’।

আগামী ১৭ মে ছবিটি সারাদেশে একযোগে ৭০টি সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে।

এর আগে শাহিন-সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে বাপ্পির।

 ‘জটিল প্রেম’ ছবিতে বাপ্পির বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করেছেন নবাগতা আঁচল।

ছবিটি নির্মিত হয়েছে পুতুল কথাচিত্রের ব্যানারে। ছবিতে মোট গান রয়েছে ৬টি। আর ‘লাগে না ভালো মন হারালো` শিরোনামের টাইটেল গানটিতে কণার সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন আহমেদ হুমায়ুন। গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ।

ছবিতে অভিনয় প্রসঙ্গে বাপ্পি বলেন, ‘এটা আমার মুক্তিপ্রাপ্ত তৃতীয় ছবি। এর আগে ‘ভালবাসার রঙ` ও ‘অন্যরকম ভালবাসা` মুক্তি পেয়েছে। আর ওই দুই ছবিতে নায়িকা ছিলেন মাহিয়া মাহী। এবারই প্রথম আচঁলের সাথে ‍আমার একটি ছবি মুক্তি পাচ্ছে। আশা করি, দর্শকদের ভালোলাগবে। ’

আঁচল বলেন, ‘আমারও এটি মুক্তিপ্রাপ্ত তৃতীয় ছবি। বাপ্পির সাথে এটা আমার প্রথম ছবি। আমার বিশ্বাস, ছবিটির কাহিনী ও অভিনয় সবার ভালোলাগবে। আর তারকাবহুল এ ছবিটিতে  দীর্ঘদিন পর কাঞ্চন ভাই ও চম্পা আপা জুটি পর্দায় ফিরছেন। ’

মিলি রহমান নিবেদিত ও মিজানুর রহমান প্রযোজিত এ ছবিতে বাপ্পি ও আঁচল ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন-বিপাশা, কাজী হায়াৎ, কাবিলা, সাগর, নীনী শাহ, মিশা সওদাগর, ইলিয়াস কাঞ্চন ও চম্পা।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ১৩ মে, ২০১৩
এমকে/ সম্পাদনা: কবির হোসেন, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।