[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

ক্লোজআপ ওয়ান-২০১২ বিজয়ী লায়লা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩-০৫-১১ ১:০৯:৪৭ পিএম

বিভিন্ন পর্যায়ের ১৩টি রাউন্ড শেষে নির্বাচিত শীর্ষ তিন প্রতিযোগীর মধ্যে সেরাদের সেরা ‘ক্লোজআপ ওয়ান-২০১২’ নির্বাচিত হলেন লায়লা। পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন একটি মিতসুবিশি গাড়ি ও ১০ লাখ টাকা। প্রথম ও ২য় রানার আপ হয়েছেন যথাক্রমে সোহাগ এবং টুটুল।

ঢাকা: বিভিন্ন পর্যায়ের ১৩টি রাউন্ড শেষে নির্বাচিত শীর্ষ তিন প্রতিযোগীর মধ্যে সেরাদের সেরা ‘ক্লোজআপ ওয়ান-২০১২’ নির্বাচিত হলেন লায়লা। পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন একটি মিতসুবিশি গাড়ি ও ১০ লাখ টাকা। প্রথম ও ২য় রানার আপ হয়েছেন যথাক্রমে সোহাগ এবং টুটুল।

ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ ২০১২ এর চ্যাম্পিয়ন লায়লা বিচারিকের দেওয়া ৩৬ নম্বরসহ ৫৫ লাখ ৩০হাজার ২’শ এসএমএস ভোট পেয়েছেন।

সোহাগ পেয়েছেন বিচারকের ৩১ নম্বর ও ৫৮ লাখ ২২হাজার ১১৬ ভোট। এবং বিচারকের ৩৫ নম্বর ও ৩০ লাখ এসএমএস ভোট পেয়ে ২য় রানার আপ হয়েছেন টুটুল।
 
অতীতের সব রেকর্ড ভেঙে এবারের আসরে মোট ১ কোটি ৪০লাখ ৭৮ হাজার এসএমএস ভোট পড়ে।

শনিবার সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘ক্লোজআপ ওয়ান: তোমাকেই খুঁজছে বাংলাদেশ` প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠানে এ ঘোষণা দেওয়া হয়।

অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা-পরবর্তী বাংলাদেশের বিভিন্ন সময়ের গান পরিবেশন করেন ক্লোজআপ ওয়ান-২০০৫, ২০০৬, ২০০৮ এবং এবারের আসরের শিল্পীরা।

উপস্থিত ছিলেন প্রধান তিন বিচারক আহমেদ ইমতিয়াজ বুলবুল, ফাহমিদা নবী ও পার্থ বড়ুয়া।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, মে ১১, ২০১৩
মিলু/সম্পাদনা: নূরনবী সিদ্দিক সুইন, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache