[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ ফাল্গুন ১৪২৫, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

টেলিফিল্ম নির্মাণে তৌকির আহমেদ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩-০৫-০৫ ৬:৩৩:০৫ এএম

আগামী ৬ মে নিজের রচনা ও পরিচালনায় নতুন একটি টেলিফিল্ম নির্মাণ করতে রাজবাড়ী যাচ্ছেন অভিনেতা ও নির্দেশক তৌকির আহমেদ। টেলিফিল্মটির নাম ‘সোনালী রোদ্রের রং দেখিয়াছি’।

ঢাকা: আগামী ৬ মে নিজের রচনা ও পরিচালনায় নতুন একটি টেলিফিল্ম নির্মাণ করতে রাজবাড়ী যাচ্ছেন অভিনেতা ও নির্দেশক তৌকির আহমেদ। টেলিফিল্মটির নাম ‘সোনালী রোদ্রের রং দেখিয়াছি’।

এ টেলিফিল্ম নিয়ে তৌকির আহমেদ বাংলানিউজকে বলেন, ‘এটির গল্প মূলত এক কিশোরী মেয়েকে কেন্দ্র করে। তারা নাম শায়ার বানু। সমাজের প্রতি পদক্ষেপে মেয়েটির বিভিন্ন মানুষের সাথে পরিচয় ও তার জীবনের একটা পথ-পরিক্রমা তুলে ধরা হয়েছে। এরমধ্যে একজনের সাথে মেয়েটির বিয়েও হয়। এখানে মানুষের জীবনের অস্তিত্ব, প্রতিশোধ ও ক্ষমার নানাদিক তুলে ধরার পাশাপাশি সমাজের পুঁজিবাদ, বাটপার ধরনের লোকদেরও দেখানো হবে। তবে মূলত একটি জীবনঘনিষ্ঠ গল্প এটি। আমরা শুটিং এর জন্য সপ্তাহখানেক ওখানে থাকব।’

তৌকির আহমেদের নতুন এ নাটকটিতে শায়ার বানু চরিত্রে অভিনয় করবেন লাক্সতারকা প্রসূণ আজাদ। এছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন- আরমান পারভেজ মুরাদ, তৌকির আহমেদ, শাহেদ শরীফ খান, বড়দা মিঠু, নাজমুল হুদা বাচ্চু প্রমূখ।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘন্টা, ০৫মে, ২০১৩
এমকে/একেএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache