ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৩ ডিসেম্বর ১২ ব্যান্ডের কনসার্ট

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১০
৩ ডিসেম্বর ১২ ব্যান্ডের কনসার্ট

‘নারীর প্রতি সহিংসতাকে না বলুন : প্রকৃত পুরুষ হয়ে উঠুন’ স্লোগান নিয়ে আগামী ৩ ডিসেম্বর শুক্রবার বিকেলে ঢাকার আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে ১২টি ব্যান্ডের অংশগ্রহণে কনসার্ট।

কনসার্টে অংশ নেবে নগরবাউল, এলআরবি, মাইলস, সোলস, ওয়ারফেইজ, প্রমিথিউস, অর্থহীন, ক্রিপটিক ফেইট, আর্টসেল, মেটালমেইজ, পাওয়ার সার্জ ও লালন।

কনসার্টটি আয়োজন করেছে বাংলাদেশ সরকার, আন্তর্জাতিক সংগঠন ইউএনএফপিএ এবং দেশের ব্যান্ডদলগুলোর সম্মিলিত সংগঠন বামবা।

নারীর প্রতি সহিংসতার বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আয়োজিত এ কনসার্টকে সামনে রেখে ২৮ নভেম্বর রোববার দুপুরে হোটেল সোনারগাঁওয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক তসির আহমেদ, ইউএনএফপিএর বাংলাদেশ প্রতিনিধি আর্থার এরকেন ও বামবার প্রেসিডেন্ট হামিন আহমেদ। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ১২টি ব্যান্ডের প্রতিনিধি।

নারীর অবমাননার বিরুদ্ধে ব্যান্ডদলগুলোর একটি থিমসং পরিবেশনার মাধ্যমে এই কনসার্ট শুরু হবে বেলা ২টা ৩০ মিনিট থেকে।   কনসার্টের টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ১৫০ টাকা। কনসার্টের আয়কৃত পুরো অর্থ নারীর প্রতি সহিংসতার বিরুদ্ধে জনসচেতনতা তৈরির কাজে ব্যয় করা হবে। কনসার্টটির ধারণকৃত অংশবিশেষ প্রচার করা হবে বাংলাভিশন চ্যানেলে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৭১৫,  নভেম্বর ২৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।