ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

প্রথম বিয়েবার্ষিকীতে ‘বুর্জ খলিফা’য় ফ্ল্যাট উপহার পেলেন শিল্পা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১০
প্রথম বিয়েবার্ষিকীতে ‘বুর্জ খলিফা’য় ফ্ল্যাট উপহার পেলেন শিল্পা

বলিউডের নায়িকা শিল্পা শেঠী তার প্রথম বিয়েবার্ষিকী উদযাপন করলেন দুবাইয়ের ‘বুর্জ খলিফা’র ৯০ তলায়। তবে তার স্বামী রাজ কুন্দ্র তাকে কোনও ভাড়া করা ফ্যাট বা হোটেলে তোলেননি।

বরং তাদের প্রথম বিয়েবার্ষিকীতে তিনি শিল্পাকে এটি উপহার হিসেবে দিয়েছেন।
 
শিল্পা শেঠী এক বছর আগে বিয়ে করেন লন্ডনভিত্তিক ব্যবসায়ী রাজ কুন্দ্রকে। বাগদানের সময় শিল্পা তার কাছ থেকে ১ কোটি ২৫ লাখ টাকার বিয়ের আংটি পেয়ে হৈ চৈ ফেলেছিলেন সংবাদ মাধ্যমে। ২২ নভেম্বর ছিল তাদের বিয়েবার্ষিকী। এ উপলক্ষে তিনি উপহার পেয়েছেন পৃথিবীর সবচেয়ে উঁচু ভবনে একটি বিলাসবহুল ফ্যাট।

মাসকয়েক আগে শিল্পা এবং রাজ কয়েক দিনের জন্য গিয়েছিলেন দুবাই ভ্রমণে। তখন শিল্পা এ উঁচু ভবনে থাকার ইচ্ছা প্রকাশ করেন এবং জানান এ ভবনটি তার ভালো লেগেছে। রাজ এটি মাথায় রেখেছিলেন। তাই এক সপ্তাহ আগে মুম্বাইয়ে রাজ শিল্পার হাতে তুলে দিলেন ওই ভবনেরই একটি ফ্যাটের চাবি।

ফ্যাট সম্পর্কে শিল্পা জানান, ‘আমি নিজে থেকে এটির ইন্টেরিয়র ডিজাইন করাব। ’ শিল্পা এ মুহূর্তে বেশ অসুস্থ। তবু তিনি ২৬ নভেম্বর যাবেন ব্যাংকক। একটি শ্যাম্পুর বিজ্ঞাপনের শুটিংয়ে সেখানে যাচ্ছেন তিনি। তিনি ফিরে আসার পর তাকে আরো অবাক করে দেবেন বলে জানিয়েছেন তার স্বামী রাজ কুন্দ্র।

বাংলাদেশ স্থানীয় সময় ১৪১৫, নভেম্বর ২৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।