ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

এশিয়ান টিভিতে নতুন দুই ধারাবাহিক

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৩
এশিয়ান টিভিতে নতুন দুই ধারাবাহিক

এশিয়ান টিভিতে ২৩ জানুয়ারি থেকে শুরু হচ্ছে নতুন দুটি ধারাবাহিক নাটক।   এর মধ্যে আছে রুলীন রহমানের রচনা এবং পরিচালনায় ‘বিশাখা’, অন্যটি রিপন মিয়ার রচনা এবং পরিচালনায় ‘অন্তহীন’।



‘বিশাখা’ নিয়ে রুলীন রহমান বলেন, ‘এই ধারাবাহিকে বংশ পরম্পরার গল্প তুলে ধরা হয়েছে। টানাপোড়েনও আছে। আশাকরি এই সিরিয়ালটি দর্শকদের আকৃষ্ট করবে। `

‘বিশাখা’ চরিত্রে অভিনয় করেছেন রিচি সোলায়মান। এছাড়া আরও অভিনয় করেছেন আফরোজা বানু, সাজ্জাদ প্রমূখ।

‘অন্তহীন’ এর গল্পে একান্নবর্তী পরিবারের বিভিন্ন দিক তুলে ধরা হয়েছে। এই নাটকে একজন সঙ্গীতশিল্পীর চরিত্রে অভিনয় করেছেন চলচ্চিত্র অভিনেতা আমিন খান। তার বিপরীতে আছেন শায়না আমিন। এই নাটকের মাধ্যমেই তারা দুজন প্রথমবারের মতো জুটি হলেন। কেবল তাই নয়, এর মধ্য দিয়ে আমিন খানও প্রথমবারের মতো কোনও ধারাবাহিক নাটকে অভিনয় করলেন।  

এশিয়ান টিভির অনুষ্ঠান বিভাগ থেকে জানানো হয়েছে, ‘বিশাখা’ প্রতি বুধবার ও বৃহস্পতিবার রাত ৭টা ৪০ মিনিট এবং রাত ৮টা ৪৫ মিনিটে প্রচার হবে। একই দিন রাত ১০টায় এবং রাত ১২টায় প্রচার হবে ধারাবাহিক ‘অন্তহীন’।

বাংলাদেশ সময় : ১৪৪১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৩
জিআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।