ঢাকা, শনিবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০, ১১ রবিউস সানি ১৪৪২

বিনোদন

নতুন কুঁড়ি থেকে নতুন করে আমরা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, জানুয়ারী ২১, ২০১৩
নতুন  কুঁড়ি থেকে নতুন করে আমরা

বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় শিশুদের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘নতুন কুঁড়ি’র যে প্রতিযোগিরা আজ স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত তাদের নিয়ে সৃষ্টি হল নতুন সংগঠন ‘নতুন করে আমরা’।  

১৮ জানুয়ারি ‘নতুন করে আমরা’-র আনুষ্ঠানিক শুভ যাত্রা হয় তাদের  প্রথম প্রয়াস ‘কতদিন’ নামে গানের সিডি’র মোড়ক উন্মোচনের মধ্য দিয়ে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোস্তফা মনোয়ার, বিশেষ অতিথি হিসেবে ছিলেন চ্যানেল আই’র ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর এবং সভাপতিত্ব করেন জাতীয় প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও ‘সরগম’ সম্পাদক কাজী রওনাক হোসেন।

জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে অনুষ্ঠানের শুরুতেই ‘নতুন করে আমরা’র পক্ষ থেকে সংগঠনের প্রেক্ষিত জানিয়ে স্বাগত বক্তব্য পেশ করেন ড. আইরিন পারভীন লোপা।

বিশেষ অতিথি ফরিদুর রেজা সাগর বলেন, ‘বিটিভির নতুন কুঁড়ির ছোট ছোট ছেলে-মেয়েদের আজকের এই প্রয়াসকে আমি স্বাগত জানাই। ওরা যে সবাই একত্রিত হতে পেরেছে এটা বিরল ঘটনা। ’

প্রধান অতিথি মুস্তাফা মনোয়ার বলেন ‘নতুন কুঁড়ির সবাই ছিলো শিশু কিন্তু আজ এরাই পরিপক্ক। তাই ওদের কাছ থেকে ভাল কিছু আশা করা যায়। ’

সভাপতি কাজী রওনাক হোসেন বলেন, ‘নতুন কুঁড়ির অনেকের কথাই আজ মনে পড়ছে শামিমা ইয়াসমিন দিবা, সামিনা চৌধুরী, সাজিয়া আফরিন, ঈশিতা, তারানা হালিম, তারিন, হলি, সজীব আরও কতজন। এরা থাকলে আজ অনুষ্ঠানটি পূর্ণাঙ্গ হত। ’

বাংলাদেশ সময় : ১৭২০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৩
জিআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa