ঢাকা, শুক্রবার, ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

পালিয়ে গিয়ে বিয়ে : টেলিফিল্মে এবং বাস্তবে

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১০
পালিয়ে গিয়ে বিয়ে : টেলিফিল্মে এবং বাস্তবে

সেই বহুল আলোচিত টেলিফিল্ম ‘পালিয়ে গিয়ে বিয়ে’ অবশেষে দেখানো হচ্ছে এবারের ঈদে। গাজীপুরের পুবাইলে এই প্রডাকশনের শুটিং চলার সময়ই অভিনেতা অপূর্ব আর অভিনেত্রী প্রভা বাস্তবেই পালিয়ে গিয়ে বিয়ে করেছিলেন।

নজরুল ইসলামের রচনা ও চয়নিকা চৌধুরীর পরিচালনায় ঈদের বিশেষ টেলিফিল্ম ‘পালিয়ে গিয়ে বিয়ে’ বাংলাভিশনে প্রচার হবে ঈদের পঞ্চম দিন ২১ নভেম্বর রবিবার দুপুর ২টা ৪০ মিনিটে।

নির্মাতা চয়নিকা চৌধুরী জানান, এই প্রডাকশনটি আমি নির্মাণ করেছিলাম চার পর্বের ধারাবাহিক নাটক হিসেবে। কিন্তু বাংলাভিশন কর্তৃপক্ষ এটাকে টেলিফিল্ম হিসেবে প্রচারের সিদ্ধান্ত নেয়। এতে আমি আর্থিক ক্ষতির মুখোমুখি হচ্ছি। তাছাড়া গত ঈদেই প্রডাকশনটি প্রচার হওয়ার কথা ছিল, কিন্তু কী কারণে প্রচার আটকে যায় তা তো সবাই জানেন। এসব কারণেই এই টেলিফিল্মটি আমার একটি স্মরণীয় ও তিক্ত অভিজ্ঞতা হয়ে থাকবে।

‘পালিয়ে গিয়ে বিয়ে’ টেলিফিল্মের শুরুতেই দেখা যায়, দুই তরুণ-তরুণী একে অপরের গভীর প্রেমে আসক্ত। তারা নিজেদের ভালোবাসার পরিণতি হিসেবে বিয়ে করার সিদ্ধান্ত নেয় এবং এক পর্যায়ে বাড়ি থেকে পালায়। এ নিয়ে দুই পরিবারের সবার মধ্যে শুরু হয় মিশ্র প্রতিক্রিয়া। শুরু হয় নতুন নাটকীয়তা।

বাস্তবের পালিয়ে গিয়ে বিয়ে এবং এখন

এই টেলিফিল্মটির প্রথম দিনের শুটিং শেষে গভীর রাতে ইউনিট থেকে ময়মনসিংহ পালিয়ে যান অপূর্ব ও প্রভা। বাস্তবই তারা পালিয়ে গিয়ে বিয়ে করেন। এরপর ঘটনায় তীব্র নাটকীয়তা যুক্ত হয় প্রভার আগের প্রেমিক রাজিবের সঙ্গে তার কিছু নগ্ন ভিডিও-ফুটেজ প্রকাশের পর পর। এ সময় গুজব ওঠে, অপূর্ব ও প্রভার মধ্যে ডিভোর্স হয়ে গেছে এবং প্রভা আত্মহত্যা করেছেন।

এই ঈদে অপূর্ব অভিনীত একাধিক নাটক ও টেলিফিল্ম প্রচার হলেও প্রভা অভিনীত একমাত্র প্রডাকশন ‘পালিয়ে গিয়ে বিয়ে’। বর্তমানে প্রভা সব শুটিং থেকে বিরত আছেন। অবস্থান করছেন লালমাটিয়ায় বাবার বাড়িতে। স্বামী অপূর্বর সঙ্গে তার তৈরি হয়েছে দূরত্ব। বিশ্বস্ত সূত্রে জানা গেছে, প্রভার এক খালা বাস করেন সুইজারল্যান্ড। প্রভা তার কাছে চলে যাওয়ার চেষ্টা চালাচ্ছেন। প্রভার সাবেক প্রেমিক রাজিব প্রশাসনের চোখে ধুলি দিয়ে পালিয়ে বেড়াচ্ছেন। আর অপূর্ব? মিডিয়ায় কাজ করছেন ঠিকই, তবে তাকে প্রায় সময়ই দেখা যায় বিষন্ন ও অন্যমনস্ক। প্রভার সঙ্গে সম্পর্ক বা নিজের ব্যক্তিগত কোনও প্রসঙ্গে অপূর্ব এখন কথা বলতে একদম নারাজ।

বাংলাদেশ স্থানীয় সময় ১৩১৫, নভেম্বর ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa