ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

লাইফটাইম গোল্ডেন গ্লোব পেলেন ডি নিরো

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১০
লাইফটাইম গোল্ডেন গ্লোব পেলেন ডি নিরো

অস্কারবিজয়ী অভিনেতা রবার্ট ডি নিরো অর্জন করলেন ‘সেসিল বি মিলে’ শিরোনামের লাইফটাইম গোল্ডেন গ্লোব পুরস্কার। ৬৭ বছর বয়সী এই অভিনেতা পুরস্কারটি গ্রহণ করবেন আগামী জানুয়ারির ১৬ তারিখে।



‘দ্য গডফাদার’, ‘দ্য ট্যাক্সি ড্রাইভার’ এবং ‘রেজিং বুল’-খ্যাত অভিনেতা ডি নিরোর আগে এই পুরস্কার পেয়েছিলেন আল পাচিনো, মার্টিন স্করসিস এবং স্টিভেন স্পিলবার্গ।

এই ঘোষণা দিতে গিয়ে অভিনেতা কেভিন স্প্যাসি বলেন, চলচ্চিত্রের ইতিহাসে ডি নিরো সব সময়ের জন্যে একজন স্বীকৃত সেরা অভিনেতা। ডি নিরো প্রায় সত্তরটির মতো ছবিতে অভিনয় করেছেন। তিনি অনেক চলচ্চিত্রকে তার অভিনয়ের মাধ্যমে অবিস্মরণীয় করে তুলেছেন।

তার মতে, ডি নিরো নিজেকে ভিতরে ও বাইরে ক্রমাগত পরিবর্তন করতে পারেন। এ বিষয়ে তিনি যেন মোটেও ভীত নন। তিনি তার চিত্র পরিচালনা ও প্রযোজনার জন্য আরো অনেক পুরস্কার পেয়েছেন। নিউ ইয়র্কে ট্রিবেকা চলচ্চিত্র উৎসবের তিনি একজন সহ-উদ্যোক্তা।

হলিউড ফরেন প্রেস এসোসিয়েশন প্রবর্তিত ‘সেসিল বি মিলে’ পুরস্কারটি প্রতি বছর দেওয়া হয় এমন একজন প্রতিভাবান ব্যক্তিকে যিনি বিশ্ব-বিনোদনের ক্ষেত্রে অবিশ্বাস্য রকম অবদান রাখেন।

বাংলাদেশ স্থানীয় সময় ১২৪৩, নভেম্বর ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa