ঢাকা, সোমবার, ৯ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

দীঘল চুলে সুমাইয়া শিমু

বিনোদন প্রতিবেদন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১০
দীঘল চুলে সুমাইয়া শিমু

জনপ্রিয় অভিনেত্রী সুমাইয়া শিমু ফিরে গেছেন সেই আগের যুগে। আবহমান বাঙালি নারীর মতোই তার দীঘল কালো চুল কোমড় জুড়ে ছড়িয়ে পড়েছে।

এভাবেই তাকে দেখা যাবে বিটিভির ঈদের নাটক ‘তোমার জন্য উপহার’-এ। সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হক রচিত এ নাটকটি পরিচালনা করেছেন দিমা নেফারতিতি।

রুমা-রফিক ভালোবেসে বিয়ে করেছে। রফিক কবিতা লেখে।   বিশ্ববিদ্যালয় থেকে বেরিয়ে সবে নতুন চাকরিতে যোগ দিয়েছে রফিক। মেধাবী রফিকের কাছে সততার দাম সবার আগে। সৎভাবে রুমাকে নিয়ে জীবনযাপন করাই রফিকের চাওয়া। রুমা-রফিকের ছোট্ট সংসারে তাই সাধ আর সাধ্যের বিস্তর ফারাক। নিখাদ ভালোবাসা আর রুমার জন্য রোজ একটি করে লেখা কবিতা ছাড়া রুমাকে খুউব বেশি কিছু উপহার দেবার সাধ্য এই মূহুর্তে রফিকের নেই। দীঘল কালো কেশের অধিকারী রুমারও রফিকের কাছে তেমন কোন বায়না নেই। ছোটবেলায় দেখা দাদীর সোনার খোঁপার কাঁটার মত অবিকল একটা কাঁটা সে দেখতে পায় জুয়েলারি দোকানে। সোনার পানি দিয়ে পালিশ করা কাঁটার দাম মাত্র সাত হাজার টাকা। Shimu_Jitu তবুও সেই সাত হাজার টাকাই অসাধ্য রুমা-রফিকের টানা-টানির সংসারে। তাই খোঁপার কাঁটাটি দেখতে বারবার সেই দোকানে ছুটে গেলেও, সেটি কিনবার জন্য মরিয়া নয় সে। এভাবেই এগিয়ে যায় নাটকের কাহিনী।

আবৃত্তিশিল্পী ও সংবাদপাঠিকা দিমা নেফারতিতি’র পরিচালিত দ্বিতীয় নাটক ‘তোমার জন্য উপহার’। তার পরিচালনায় প্রথম নাটক ‘জন্মদিন’ 

‘তোমার জন্য উপহার’ নাটকে সুমাইয়া শিমু সহ অভিনয় করেছেন সুমাইয়া শিমু, জিতু আহসান, কেএস ফিরোজ, সায়কা আহমেদ, আমিন আজাদ প্রমুখ। নাটকটি ঈদের পরদিন রাত সাড়ে দশটায় বিটিভিতে  দেখানো হবে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৬২০  নভেম্বর ১০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa