ঢাকা, সোমবার, ২ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারি ২০২২, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

এই ঈদে নতুন ৫ ছবি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১০
এই ঈদে নতুন ৫ ছবি

ঢালিউডে এই ঈদে মুক্তি পাচ্ছে পাঁচটি ছবি। এছাড়া চ্যানেল আই ও আরটিভিতে ডিজিটাল ফরম্যাটের দুটি ছবির প্রিমিয়ার প্রদর্শনী হবে।



এবারের ঈদে ৫টি ছবি মুক্তি দেওয়ার ব্যাপারে সিদ্ধান্ত চূড়ান্ত। তবে গত রোজার ঈদে মুক্তি পেয়েছে মাত্র চারটি ছবি। আর গত বছর কোরবানির ঈদেও মুক্তি পেয়েছিল ৫টি ছবি।

নায়কদের মধ্যে শাকিব খান এবারের ঈদেও যথারীতি এগিয়ে থাকছেন । শাকিব অভিনীত তিনটি ছবি এবার মুক্তি পাচ্ছে। কাজী মারুফ ও ডিপজল অভিনীত ছবি মুক্তি পাচ্ছে একটি করে। শাকিব খানের পাশে দুটি ছবিতে থাকছেন অপু বিশ্বাস আর একটিতে পূর্ণিমা। কাজী মারুফের বিপরীতে থাকছেন দুই নায়িকা সাহারা ও শাকিবা। ডিপজলের সঙ্গে এবারও থাকছেন রেসি।

ঈদে যে পাঁচটি ছবি মুক্তি পাচ্ছে তার মধ্যে রয়েছে সোহানুর রহমান সোহান পরিচালিত বন্ধন বাণীচিত্রের ছবি ‘পরান যায় জ্বলিয়ারে’; অভিনয়ে রয়েছেন শাকিব খান, পূর্ণিমা, নদীসহ অনেকে। শাফি ইকবাল পরিচালিত চিত্রগীত পরিবেশিত ও কামাল-পাপ্পু প্রযোজিত ‘প্রেম মানে না বাধা’; অভিনয়ে আছেন শাকিব খান, অপু বিশ্বাস, সোহেল রানাসহ অনেকে। নজরুল ইসলাম পরিচালিত, টিওটি ফিল্মস পরিবেশিত ও খোরশেদ আলম খসরু প্রযোজিত ‘হায় প্রেম হায় ভালোবাসা’; অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাসসহ অনেকে।   স্বপন চৌধুরী প্রযোজিত ও পরিচালিত ‘বস্তির ছেলে কোটিপতি’; অভিনয়ে রয়েছেন কাজী মারুফ, সাহারা, শাকিবাসহ অনেকে। এফ আই মানিক পরিচালিত, অমি-বনি কথাচিত্র পরিবেশিত ‘এক জবান’, অভিনয় করেছেন ডিপজল, রেসি, মিজু আহমেদসহ অনেকে।

মূলধারার বাইরে চ্যানেল আইতে প্রদর্শন করা হবে নুরুল আলম আতিকের ডিজিটাল ছবি ‘ডুবসাঁতার’ এবং আরটিভিতে দেখানো হবে নোমান রবিনের ডিজিটাল ছবি ‘জলদস্যু রক্তরহস্য’। ‘ডুবসাঁতার’ ছবিতে অভিনয় করেছেন জয়া আহসান, শেহজাদ চৌধুরী, শ্রাবস্তী দত্ত তিন্নি, জুনায়েদ হালিম, স্বাগতা, শাহরিয়ার শুভ, স্বাধীন খসরু প্রমুখ। ‘জলদস্যু রক্তরহস্য’ ছবিতে অভিনয় করেছেন অহনা, রাশেদ করিম অপু, অন্তু করিম, সাজু খাদেম, রাশেদ বিপ্লব, সিন্ডি রোলিং প্রমুখ। দুটো ছবিই পরে বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে প্রদর্শিত হবে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৯০০, নভেম্বর ০৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa