ঢাকা, শুক্রবার, ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

লেডি গাগা পেলেন এমটিভির তিন পুরস্কার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১০
লেডি গাগা পেলেন এমটিভির তিন পুরস্কার

মাত্র দু দিন আগে খবর বের হয়েছিল মাদাম তুসো জাদুঘর আমেরিকার খ্যাতিমান সঙ্গীতশিল্পী লেডি গাগার আটটি মোমের মূর্তি স্থাপন করবে আটটি দেশে। খবরটির উত্তাপ কমার আগেই আবারো খবরে এলেন লেডি গাগা।

জিতে নিলেন এমটিভি ইউরোপ সঙ্গীত পুরস্কার।

৮ অক্টোবর রোববার রাতে মাদ্রিদে অনুষ্ঠিত এই মেগা প্রোগ্রামে গাগা পুরস্কার পেলেন তিনটি বিভাগে : বেস্ট ফিমেল, সং এবং পপ। হাঙ্গেরির রাজধানী বুদাপেস্টে তিনি এসেছিলেন এক সঙ্গীতানুষ্ঠানে। সেখান থেকেই শুনলেন এই খুশির খবর। আর ভিডিও কনফারেন্সের মাধ্যমে তাৎক্ষণিকভাবেই জানালেন পুরস্কারটি গ্রহণে তার আগ্রহের কথা।

এবার বেস্ট নিউ অ্যাক্ট পুরস্কারটি পেলেন আরেক আমেরিকান সঙ্গীত শিল্পী কেশা। গত বছর গাগা পেয়েছিলেন এই পুরস্কারটি। অন্যদিকে বেস্ট মেল আর্টিস্ট পুরস্কারটি পেলেন ১৬ বছর বয়সী জাস্টিন বিবের। আমেরিকার সঙ্গীতদল প্যারামোর পেল বেস্ট অল্টারনেটিভ অ্যাক্ট আর সঙ্গীত তারকা অ্যামিনেম পেলেন বেস্ট হিপ হপ পুরস্কার।

এ বছর নতুন এমটিভি গ্লোবাল আইকন হলেন খ্যাতিমান সঙ্গীতশিল্পী জন বন জোবি। তিনি পুরস্কার বিতরণীর মঞ্চ মাতালেন ‘শট থ্রু দ্য হার্ট’ এবং ‘ইউ আর টু ব্লেম’ গান দুইটি গেয়ে।

‘ক্যারোলিনা গার্লস’ মিউজিক অ্যালবামের জন্য বেস্ট ভিডিও পুরস্কারটি পেলেন কেটি পেরি।

বাংলাদেশ স্থানীয় সময় ১৮৪৫, নভেম্বর ৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa