ঢাকা, শুক্রবার, ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

বলিউডের উঠতি নায়িকা শিনা এখন ঢাকায়

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১১
বলিউডের উঠতি নায়িকা শিনা এখন ঢাকায়

ল্যাকমে মিস ক্যালকাটা খেতাব বিজয়ী শিনা চৌহান বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। বলিউডের উঠতি এই বাঙালি নায়িকা বাংলাদেশের ছবি ‘কমিশনার’-এ অভিনয় করছেন।

বাবুল রেজা পরিচালিত এছবির শুটিং চলছে গাজীপুরের হোতাপাড়ার খতিব খামার বাড়িতে।

‘কমিশনার’ ছবির শুটিংয়ে অংশ নেওয়ার উদ্দেশে শিনা ঢাকায় আসেন ২ সেপ্টেম্বর শুক্রবার রাতে। পরদিন সকালেই তিনি শুটিংয়ে যোগ দেন। ৬ সেপ্টেম্বর পর্যন্ত ছবিটির শুটিংয়ে অংশ নিবেন। মুম্বাইয়ের উদ্দেশ্যে ৭ সেপ্টেম্বর শিনা চৌহান ঢাকা ত্যাগ করবেন বলে জানা গেছে। shina

এর আগেও শিনা বাংলাদেশের একটি ছবিতে অভিনয় করেছেন। ছবিটি ছিল মাসুম পারভেজ রুবেল পরিচালিত ‘বিচ্ছু বাহিনী’। ঢালিউডে ছবিটি সুপারহিট ব্যবসা করে। ‘কমিশনার’ ছবিতে শিনার বিপরীতে অভিনয় করছেন নবীন নায়ক মামুন।

দেলোয়ার হোসেন নবীন প্রযোজিত ও নবীন চলচ্চিত্রের ব্যানারে নির্মাণাধীন ‘কমিশনার’ ছবিতে শীনা ও মামুনের সঙ্গে আরও অভিনয় করছেন অমিত হাসান, নিশু, নবাগত নবীন, শাহনূর, মিশা সওদাগরসহ অনেকেই।


বাংলাদেশে আসার অনুভূতির কথা জানিয়ে শিনা ফোনে বাংলানিউজকে বলেন, আমি বাঙালি। তাই আমি নিজেকে বাংলাদেশের মেয়ে মনে করি। খুব ভাল লাগছে বাংলাদেশে আবার আসতে পেরে। মনে হচ্ছে অনেক দিন পর নিজের বাড়িতে এলাম। এর আগে এদেশের ‘বিচ্ছু’ ছবিতে আমি কাজ করেছি। কাজটি করে খুব তৃপ্তি পেয়েছিলাম। ‘কমিশনার’ ছবির কাজও বেশ উপভোগ করছি। আমার বিশ্বাস ‘বিচ্ছু বাহিনী’ ছবির মতোই ‘কমিশনার’ ছবিতেও আমি বাংলাদেশের দর্শকদের ভালবাসা পাবো। আশা রাখি, ভবিষ্যতে বাংলাদেশের ছবিতে আরো কাজ করার।

বলিউডে ‘দ্যা ট্রেইন’ ছবিতে অভিনয়ের মাধ্যমে আলোচনায় উঠে আসেন বাঙালি এ অভিনেত্রী। বর্তমানে শিনা বলিউডের আরো দুটি ছবিতে অভিনয় করছেন। এছাড়াও লাকমিসহ বেশ কিছু বিজ্ঞাপনচিত্রে কাজ করেও জনপ্রিয়তা পেয়েছেন।

বাংলাদেশ সময় ১৭২০, সেপ্টেম্বর ০৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa