ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

গোপনে কানাডা চলে গেলেন মৌসুমী বিশ্বাস

বিনোদন প্রতিবেদন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১০
গোপনে কানাডা চলে গেলেন মৌসুমী বিশ্বাস

এই সময়ের ব্যস্ত অভিনেত্রী মৌসুমী বিশ্বাস কাউকে না জানিয়ে কানাডা চলে গেছেন।   গত ০৭ নভেম্বর রোববার রাতে অনেকটা গোপনেই কানাডার উদ্দেশ্যে তিনি উড়াল দিয়েছেন।

হঠাৎ করে মৌসুমী বিশ্বাসের এই দেশত্যাগে কারণে অনিশ্চয়তার মুখে পড়েছেন তার অর্ধসমাপ্ত নাটকের নির্মাতারা। বিপদে পড়েছেন মৌসুমী বিশ্বাস অভিনীত একাধিক ধারাবাহিকের নির্মাতা।

খ্যাতিমান যাত্রানট অমলেন্দু বিশ্বাস ও জোৎস্না বিশ্বাসের একমাত্র ছেলে মিঠু বিশ্বাসের স্ত্রী মৌসুমী বিশ্বাস। বিয়ের পর তার অভিনয়ে হাতেখড়ি হয়েছিল স্বামীর বড় বোন অরুণা বিশ্বাসের হাত ধরে। তবে নিজের যোগ্যতায় মৌসুমী অভিনয়ে ক্রমশই নিজের দক্ষতা প্রমাণ করে হয়ে উঠেন ছোটপর্দার নির্মাতাদের নির্ভরযোগ্য অভিনেত্রী। অভিনয় নিয়ে হয়ে ওঠেন খুব ব্যস্ত। এই ব্যস্ত সময়ে কাউকে না জানিয়ে তার এই কানাডা চলে যাওয়া অনেক নির্মাতা কাছেই অপ্রত্যাশিত।
 
মৌসুমী বিশ্বাসের গোপনে দেশত্যাগ প্রসঙ্গে অরুণা বিশ্বাসের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমিও লোকমুখে এরকমই শুনছি। মৌসুমী আমাদের কাউকে কিছু বলে যায় নি। আমার ভাই মিঠু বিশ্বাস কানাডায় আছে মাস তিনেক হলো। কানাডার সিটিজেন হওয়ায় প্রতিবছর কয়েক মাস আমাকে ও মিঠুকে কানাডা কাটাতে হয়। মৌসুমীর কানাডা যাবার ব্যাপারে মিঠু আমাকে কিছু বলে নি।

বাংলানিউজের এক প্রশ্নের জবাবে অরুণা বিশ্বাস বলেন, আমরা একান্নবর্তী সংসারে না থাকলেও পাশাপাশি ফ্যাটে থাকি এবং একসঙ্গে খাওয়াদাওয়া করি। কিন্তু গত কয়েক সপ্তাহ যাবৎ মৌসুমীর সঙ্গে আমার দেখাসাক্ষাৎ হয় নি। এমনকি খাওয়া দাওয়ার সময়ও তাকে পাওয়া যেতো না। তাকে ফোন করলে রিসিভ করতো না বা বলতো, শুটিংয়ে আছি। বাসায় খোঁজ নিয়ে জানলাম, ঢাকার বাইরে শুটিং আছে বলে সে লাগেজ নিয়ে বেরিয়ে গেছে। তারপর আর মৌসুমীর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয় নি। তবে তার ঘনিষ্ঠ একজন জানিয়েছে যে, মৌসুমী বিশ্বাস কানাডার উদ্দেশ্যেই বিমানে উঠেছে। মিঠুর সঙ্গে কথা না হওয়া পর্যন্ত আমি আসলে নিশ্চিত করে কিছু  বলা যাচ্ছে না।  

মৌসুমী বিশ্বাসের কানাডায় চলে যাওয়ার ব্যাপারে পারিবারিক কলহ প্রধানত দায়ি বলে একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে। জানা গেছে, মৌসুমী বিশ্বাস চেয়েছিলেন নিজের সতন্ত্র একটা ক্যরিয়ার গড়ে তুলতে। কিন্তু অরুণা বিশ্বাস তাতে সবসময় খবরদারি করার চেষ্টা করায় বিষয়টি মৌসুমী মানতে পারেন নি। সেই থেকেই তাদের দূরত্ব। মৌসুমী অনেকটা ত্যাক্ত-বিরক্ত হয়ে দেশ ছেড়েছেন বলে সূত্রটি জানায়।

এদিকে মৌসুমীর হঠাৎ দেশত্যাগের কারণে ঝুলে গেছে বেশ কিছু নাটকের শুটিং।   যার মধ্যে বেশিরভাগই ছিল কোরবানি ঈদে প্রচারের জন্য নির্মাণাধীন। যার ফলে এসব নাটক নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা। এতে অনেক প্রযোজক পড়েছেন  আর্থিক ক্ষতির হুমকির মুখে। এছাড়াও মৌসুমী বিশ্বাস অভিনীত ৩ ধারাবাহিক প্রচার হচ্ছে বিভিন্ন চ্যানেলে। এই ধারাবাহিকগুলোর ভবিষ্যৎ নিয়ে সংশ্লিষ্ট নির্মাতার চিন্তিত।


বাংলাদেশ স্থানীয় সময় ১৬২৫  নভেম্বর ০৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa