ঢাকা, বৃহস্পতিবার, ১২ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

হটকেক সালমান নতুন ছবিতে

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১০
হটকেক সালমান নতুন ছবিতে

‘দাবাঙ’-এ অভাবনীয় সাফল্যের পর যেন রীতিমত হটকেকে পরিণত হয়েছেন সালমান খান। তাই বিভিন্ন পরিচালক, প্রযোজকের কাছে তার চাহিদা একটু বেশিই হবে এটাই স্বাভাবিক।



বলিউডের এই শীর্ষ তারকার নতুন খবর হলো পরবর্তী ছবির জন্য তিনি চুক্তি করেছেন বলিউডের খ্যাতিমান প্রযোজক রমেশ তুরানীর সঙ্গে। এ সম্পর্কে রমেশ বলেন, আসলে দাবাঙ-এর অনেক আগেই আমরা সালমানকে আমাদের ‘অমর আকবর অ্যান্থনী’ ছবিটির পুননির্মাণের জন্য চুক্তিবদ্ধ করেছিলাম। তবে আপাতত আমরা এই ছবিটি বানানোর পরিকল্পনা বাদ দিয়েছি। হাতে নিয়েছি একেবারে নতুন গল্পের একটি ছবি। যেহেতু আমাদের সঙ্গে সালমানের যেহেতু চুক্তি আছে, তাই তাকে নিয়েই নতুন ছবির ব্যবস্থা করছি। ছবিটির চিত্রনাট্য প্রস্তুত আর পরিচালনা করছেন রাজকুমার সন্তোষী।

সালমানকে নিয়ে নতুন ছবির পরিকল্পনা অনেকদূর এগোলেও এর অন্যান্য পারফর্মারদের তালিকা এখনো চূড়ান্ত হয়নি। এমন কি নামও ঠিক হয়নি। আগামী বছর  মুক্তি পাবে, এমন সম্ভাবনার কথা বলেই মুখ বন্ধ করে ফেলেছেন রমেশ তুরানী। ছবি সর্ম্পকে আর একটি কথাও বলতে নারাজ তিনি।

এখন দেখার বিষয় বর্তমানে ক্যারিয়ারে সাফল্যের শীর্ষে থাকা সালমান তার পরবর্তী ছবিতেও নিজের অবস্থানকে সমুন্নত রাখতে পারেন কিনা।

বাংলাদেশ স্থানীয় সময় ১৯৩৪ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa