ঢাকা, সোমবার, ৯ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

অনেকদিন পর ইমন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১০
অনেকদিন পর ইমন

বড়পর্দায় ব্যস্ত হয়ে ওঠার পর অনেকদিন নতুনপ্রজন্মের নায়ক ইমনকে টিভিতে নতুন কোনো নাটকে অভিনয় করতে দেখা যায় নি। এই ঈদে এনটিভির বিশেষ নাটক ‘টক ঝাল মিস্টি’ -তে তিনি অভিনয় করেছেন।



রুম্মান রশীদ খানের রচনা ও নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় এ নাটকে ইমনের বিপরীতে অভিনয় করেছেন মোনালিসা। ‘টক ঝাল মিস্টি’ নাটকের বিশেষ চমক হিসেবে একটি অতিথি চরিত্রে অভিনয় করেছেন মডেল নোবেল। আরো অভিনয় করেছেন বাঁধন, পাপিয়া, বিজলী হক প্রমুখ।

জারা ও রায়ান নামের ঝলমলে এক জুটিকে কেন্দ্র করে গড়ে ওঠেছে নাটকটির কাহিনী। দুদিন আগেও তারা ছিল একে অন্যের প্রাণের বন্ধু। বন্ধুত্ব থেকে প্রেম, অতঃপর ওরা বিয়ের পিঁড়িতে বসেছে। কিন্তু পুরনো সম্পর্ককে তো সহজে ভোলা যায় না। রায়ান-জারা যতটা না স্বামী-স্ত্রী, তার চেয়ে বেশি দুই বন্ধু। ঝগড়াঝাটি-খুঁনসুটি নিয়ে টক ঝাল মিষ্টি সম্পর্ক ওদের। একদিন এই ঝগড়ার ছলেই রায়ান জারাকে স্মরণ করিয়ে দেয় বিয়ের আগের কথা। জারার আত্মসম্মানবোধ তখন প্রখর হয়ে ওঠে। রায়ানকে শাস্তি দেয়ার পরিকল্পনা আঁটে। পাল্টাপাল্টি এসএমএস খেলায় মেতে উঠে জারা; তাকে সাহায্য করে তারকা বন্ধু মোনালিসা। জমে ওঠে গল্প। নাটকে মোনালিসা এবং নোবেল তাদের স্বনামেই অভিনয় করেছেন।

রেইনট্রি প্রডাকশনের ব্যানারে খালেদা রিয়াজ প্রযোজিত ‘টক ঝাল মিস্টি’ নাটকটি দেখানো হবে এনটিভিতে ঈদের ৫ম দিন রাত ১১টায়।

বাংলাদেশ স্থানীয় সময় ১৪০৫ ঘন্টা  নভেম্বর ০৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa