ঢাকা, বুধবার, ৪ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

জিম্মি : ঈদের সাতপর্বের ধারাবাহিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১০
জিম্মি : ঈদের সাতপর্বের ধারাবাহিক

গত রোজার ঈদ থেকে দেশের টিভি মিডিয়ায় শুরু হয়েছে নতুন ট্রেন্ড। ঈদ উপলক্ষে প্রচার হচ্ছে বিশেষ ধারাবাহিক নাটক।

এবারের কোরবানির ঈদেও বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হবে একাধিক বিশেষ ধারাবাহিক । রেদওয়ান রনির রচনা ও পরিচালনায় ঈদের বিশেষ ধারাবাহিক নাটক ‘জিম্মি’ প্রচার হবে দেশ টিভিতে ঈদের দিন থেকে টানা সাতদিন রাত ১০টায়।

‘জিম্মি’ ধারাবাহিকটিতে তুলে ধরা হয়েছে দু-ধরনের মানুষের গল্প। একদলে আছে উদ্দেশ্যহীন অপরিকল্পিত জীবন-যাপনের কিছু মানুষ যারা জীবনের বিভিন্ন সময় ধনী হওয়ার বিভিন্ন ধরনের উদ্ভট পরিকল্পনা করে, মানুষকে জিম্মি করে ধনী হবে বা বিশেষ উপায়ে উপার্জন করবে অঢেল ধন। কোনটাতেই সফল না হয়ে এক জায়গা থেকে আরেক জায়গায় ছুটে বেড়ায়। বান্দরবানে গিয়ে তারা দেখা পায় আরেকদল প্রাণোচ্ছল তরুণ-তরুণীর। তারা পরিকল্পিত জীবনযাপনে অভ্যস্থ। বিয়ের উদ্দেশ্য নিয়েই তারা বেড়াতে এসেছে বান্দরবানে । ঘটনা চক্রে তারা জিম্মি হয়ে যায়। ঘটতে থাকে একের পর এক নানান ঘটনা-রটনা ।  

ধারাবাহিকটির নানা চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, ফারুক আহমেদ, সাজু খাদেম, মিশু সাব্বির, চাষী, রাহা, আরাবী, এ্যালেন শুভ্র, মিতি, ফাহাদ,শুভ  ও আরো অনেকে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৩১০  নভেম্বর ০৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa