ঢাকা, সোমবার, ২ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারি ২০২২, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

চাষী নজরুল ইসলামের উপস্থাপনায় সোহেল রানা ও ফারুক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১০
চাষী নজরুল ইসলামের উপস্থাপনায় সোহেল রানা ও ফারুক

চাষী নজরুল ইসলামের উপস্থাপনায় চলচ্চিত্রের সোনালী যুগের দুই নায়ক সোহেল রানা ও ফারুক মুখোমুখি হয়েছেন ‘নায়ক মহানায়ক’ নামের একটি অনুষ্ঠানে। এই ঈদে অনুষ্ঠানটি প্রচার হবে বাংলাভিশনে।



সোহেল রানা ও ফারুক, এই দুটি নামের আগেই রয়েছে দুটি বিশেষ বিশেষণ।   অ্যাকশন হিরো সোহেল রানা ও গ্রাম বাংলার প্রতিবাদি চরিত্রের নায়ক ফারুক। এক সময়ের এই দুই জনপ্রিয় নায়ক অতিথি হয়ে এসেছেন একই অনুষ্ঠানে। তাদের সঙ্গে জমজমাট আড্ডায় অংশ নিয়েছেন বরেণ্য চলচ্চিত্র পরিচালক চাষী নজরুল ইসলাম। বর্ষিয়ান এই নির্মাতার প্রাণবন্ত উপস্থাপনায় ‘নায়ক মহানায়ক’ নামের এই অনুষ্ঠানটি মহানায়ক’ বাংলাভিশনে প্রচার হবে ঈদের তৃতীয় দিন রাত ৯টা ৪০ মিনিটে।

অনুষ্ঠানে অতিথিদের আলোচনায় তাদের চলচ্চিত্র জীবনের শুরুর দিকের কথা, সহ-শিল্পী সর্ম্পকে মূল্যায়ণ, চলচ্চিত্রের র্বতমান অবস্থা-সংকট ও উত্তরনের পথ, ব্যক্তি জীবনসহ নানা অজানা প্রসঙ্গ উঠে এসেছে। পাশাপাশি তাঁরা আগেকার ঈদ ও এখনকার ঈদ নিয়ে নিজস্ব অভিজ্ঞতার কথাও বলেছেন।

বাংলাদেশ স্থানীয় সময় ১৮২০ ঘন্টা  নভেম্বর ০৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa