[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
bangla news

রান আউটে মৌসুমী নাগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-১১-০৪ ৭:৩২:১৫ এএম

মৌসুমী নাগ । ছোট পার্দার এখন পরিচিত মুখ। মাঝে দীর্ঘ কয়েক মাস কানাডা থাকার পর আবারো অভিনয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। আর বর্তমানে উত্তরার নতুন ফ্ল্যাটে থাকছেন।

মৌসুমী নাগ । ছোট পার্দার এখন পরিচিত মুখ। মাঝে দীর্ঘ কয়েক মাস কানাডা থাকার পর আবারো অভিনয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। আর বর্তমানে উত্তরার নতুন ফ্ল্যাটে থাকছেন।

২০০৬ সালে `সুরে আঁকা ছবি` নাটকে অর্পিতা চরিত্রের মাধ্যমে মিডিয়ায় আগমন তাঁর। এরপর প্রায় ১০০ থেকে ১৫০টির মতো নাটকে অভিনয় করেছেন।

শুধু ছোট পর্দায় নয় মৌসুমী নাগ এবার চলচ্চিত্রে অভিনয় করছেন। ছবির নাম রান আউট। পরিচালনা করছেন তন্ময় তানসেন। এরই মধ্যে চট্টগ্রামে বেশ কিছু দিন শুটিংও হয়ে গেছে ছবিটির।

মৌসুমী নাগ এ বিষয়ে বাংলানিউজকে বলেন, এবারই প্রথম চলচ্চিত্রে অভিনয় করছি। চরিত্রটি খুবই চ্যালেঞ্জিং। এখানে আমার চরিত্রের নাম জেনিথ। গল্পটি অপরাধজগতের। এই জগতের গডফাদার শহীদুজ্জামান সেলিম, শীর্ষ সন্ত্রাসী শ্যামল মাওলা আর নীতিনির্ধারক আমি। আপাতত শ্যুটিং বন্ধ আছে। আগামী বছর জানুয়ারীতে ছবিটির অডিও বাজারে আসবে। এরপর আবার শ্যুটিং শুরু হবে।


বিভিন্ন টিভি চ্যানেলে তাঁর অভিনীত বেশ কিছু নাটক প্রচার হচ্ছে। এর মধ্যে ধারাবাহিক নাটকের তালিকায় আছে `বৈরী বাতাস`, ‘জননী’ ও ‘অগ্নিপথ’।

তবে ধারাবাহিকের চেয়ে একক নাটকের অভিনয় করতেই ভালোবাসেন মৌসুমী।

এ বিষয়ে তিনি বলেন, `এখনকার সিরিয়ালগুলোর গল্প ২৬ পর্ব পর্যন্ত ঠিক থাকে। এরপর সব একই রকম ঘটনা দিয়ে শেষ হয়। তাই একক নাটকে অভিনয় করে বেশি আনন্দ পাই। এ ক্ষেত্রে চরিত্র গঠন, ড্রেস নির্বাচন এমনকি গল্পটা নিয়ে ভাবারও সময় পাওয়া যায়।`

দেখতে দেখতে ছয় বছর কেটে গেল অভিনয় জীবনের। শুরুর অনেকেই এখন অভিনয়ে নেই। কিন্তু মৌসুমী আছেন এবং দর্শকদের একজন প্রিয়মুখ হয়েই আছেন।

musomi২০০৮ সালে গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনের মাধ্যমে মডেল হিসেবে অভিষেক হয়েছিল তাঁর। এরপর রবি ও এসিআই-এর বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন।

নাটকে পূর্ণ ব্যস্ততা। কেমন উপভোগ করছেন? মৌসুমী বললেন, `খুবই ভালো। মানুষের কাছ থেকে যে সাড়া আর সহযোগিতা পাই, তা আমাকে কাজে উৎসাহী ও মনোযোগী করে।`

এ ছাড়া বাবা সনেতায় নাগ ও ছেলে পৃথিবী তাঁর প্রিয় মানুষ। তাঁদের কাছেই পান বেঁচে থাকার প্রেরণা। সংসারে জটিলতার কারণে ছেলে পৃথিবী কানাডায় বাবার কাছেই রয়েছেন।  

আর ছোট পর্দার আরেক অভিনেতা শোয়েবের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েছেন মৌসুমী নাগ। অনেকে বলছেন তারা এরই মধ্যে বিয়ে করেছেন এবং উত্তরায় একসাথে থাকছেন।

এ বিষয়ে জানতে চাইলে মৌসুমী নাগ বাংলানিউজকে বলেন, ‘‘আমাদের মধ্যে ভালো সম্পর্ক আছে। এ কথা ‍মিডিয়ার সবাই জানে, কিন্তু আমরা বিয়ের সিধান্ত এখনো নেইনি। আর বিয়ে করলে সবাইকে জানিয়ে করতে চাই।’’

বাংলাদেশ সময়:১৯১৬ ঘণ্টা, নভেম্বর ০৪,২০১২
এমকে/গোরা

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache