ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

ঢালিউডের ছবিতে মুম্বাই নায়িকা স্নেহা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১০
ঢালিউডের ছবিতে মুম্বাই নায়িকা স্নেহা

বলিউডের সুপারহিট ছবি ‘লাকি’ খ্যাত নায়িকা স্নেহা উল্লালকে এবার অভিনয় করছেন বাংলাদেশের ছবিতে। তাকে দেখা যাবে ‘খোঁজ: দ্য সার্চ’ খ্যাত নায়ক অনন্তের বিপরীতে।

অনন্য মামুন পরিচালিত এ ছবির নাম ‘মোস্ট ওয়েলকাম’। ছবিটি নির্মিত হবে মুনসুন ফিল্মসের ব্যানারে।

ভারতের চেন্নাইয়ের অসংখ্য তামিল ছবির নায়িকা স্নেহা উল্লাল বলিউড স্টার সালমান খানের নায়িকা হিসেবে ‘লাকি’ ছবিতে অভিনয় করে জায়গা করে নিয়েছেন বলিউড ফিল্মডোমে। আরেক নায়ক সোহেল খানের সঙ্গে তার ‘আরিয়ান’ ছবিটিও সুপারহিট। স্নেহা উল্লালের মুখাবয়বের সঙ্গে সুপারস্টার ঐশ্বর্য রাইয়ের রয়েছে দারুণ মিল। এই মিল তাকে মুম্বাইতে করে তোলে আলোচিত। তামিল ছবির পাশাপাশি স্নেহা উল্লাল এখন নিয়মিত বলিউডের ছবিতে অভিনয় করছেন।

মুনসুন ফিল্মসের কর্ণধার নায়ক-প্রযোজক এমএ জলিল অনন্ত এরই মধ্যে স্নেহা উল্লালকে তার নায়িকা হিসেবে চূড়ান্ত করে এসেছেন। অনন্ত-স্নেহাকে জুটি করে একটি রোমান্টিক-অ্যাকশন কাহিনী নিয়ে ‘মোস্ট ওয়েলকাম’ ছবিটির শুটিং শুরু হবে নভেম্বরের শেষের দিকে। ছবির বেশিরভাগ শুটিং হবে মুম্বাইতে। একটি অংশের শুটিং হবে কক্সবাজারে।

‘খোঁজ : দ্যা সার্চ’-এর পর মুনসুন ফিল্মসের আরও দু’টি ছবির কাজ শেষ করেছে। একটি হচ্ছে গাজী মাজহারুল আনোয়ার পরিচালিত ‘হৃদয় ভাঙ্গ ঢেউ’ এবং  সোহানুর রহমান  সোহান পরিচালিত ‘দ্য স্পিড’। দুটি ছবিই বর্তমানে মুক্তির প্রতীক্ষায় আছে।

এছাড়াও মুনসুন ফিল্মসের প্রযোজনায় শুটিং চলছে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘নিঃস্বার্থ ভালবাসা’র। এছাড়াও শিগগিরই শুরু হচ্ছে গাজী মাজহারুল আনোয়ারের পরিচালনায় ‘আমার দেশ আমার যুদ্ধ’ এবং শহীদুল ইসলাম খোকনের পরিচালনায় ‘সার্চ-টু’। নায়ক-প্রযোজক এমএ জলিল অনন্ত বলেন, চলচ্চিত্রে নতুন দিনের সূচনা করতে মুনসুন ফিল্মস একের পর এক ব্যয়বহুল ছবি নির্মাণ করছে। ছবিগুলো বাংলাদেশের চলচ্চিত্র শিল্পকে আন্তর্জাতিক বাজারে তুলে ধরবে বলে আমি আশাবাদী।

বাংলাদেশ স্থানীয় সময় ১৬০৫ ঘন্টা  অক্টোবর ৩০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa