ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঢালিউড মুক্তি পেল দুই ছবি

শাকিব খান আর ডিপজলের লড়াই!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৫ ঘণ্টা, জুলাই ২, ২০১০
শাকিব খান আর ডিপজলের লড়াই!

বিশ্বকাপের এই ডামাডোলে মুক্তি পেল দুটি ছবি, আমার স্বপ্ন আমার সংসার ও প্রেমিক পুরুষ। ছবি দুটো ব্যবসায়িক সাফল্য পাবে কিনা এ নিয়ে চলচ্চিত্র অঙ্গনে চলছে গুঞ্জন।

কেউ কেউ একে দেখছেন শাকিব খান আর ডিপজলের লড়াই হিসেবে। কারণ প্রেমিক পুরুষ ছবির প্রধান চরিত্রে রয়েছেন শাকিব খান আর আমার ঘর আমার স্বপ্ন ছবির প্রধান চরিত্রে রয়েছেন ডিপজল।

২ জুলাই শুক্রবার ঢাকাসহ সারা দেশে মুক্তি পেয়েছে ব্যাংককের মনোরম লোকেশনে চিত্রায়িত ছবি প্রেমিক পুরুষ। বিগবাজেটের এই ছবিতে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস, রোমানা, ড্যানি সিডাক, আহমেদ শরীফ, আলী রাজ, মিশা সওদাগর, ডন, নাসরীন, কাবিলা প্রমুখ। ছবিটি পরিচালনা করেছেন রকিবুল আলম রকিব।

একই দিন ঢাকা ও সারা দেশের বিভিন্ন সিনেমা হলে মুক্তি পেয়েছে ডিপজল প্রযোজিত ছবি আমার স্বপ্ন আমার সংসার। এফ আই মানিক পরিচালিত এ ছবিটি পারিবারিক কাহিনী নিয়ে নির্মিত। সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটি দেখে বিনা কর্তনে ছাড়পত্র দিয়েছেন। তারকাসমৃদ্ধ এ ছবিতে অভিনয় করেছেন ডিপজল, রেসি, আমিন খান, পূর্ণিমা, আসিফ ইকবাল, শিবা শানু, নিশু, মিজু আহমেদ প্রমুখ।

বাংলাদেশ স্থানীয় সময় ১৫৩০, জুলাই ০৩, ২০১০
বিএইচ/এসকেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad