ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

যেমন জামাই তেমন বউ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১০
যেমন জামাই তেমন বউ

পারিবারিক কাহিনী নির্ভর ছবি ‘যেমন জামাই তেমন বউ’ সম্পূর্ণ বিনা কর্তণে সেন্সর ছাড়পত্র পেয়েছে সম্প্রতি। ছবিটির মাধ্যমে ঢালিউডে অভিষেক হচ্ছে নবাগত নায়িকা সিলভি আজমী চাঁদনীর।

তার বিপরীতে রয়েছেন নতুন প্রজন্মের নায়ক ইমন। আগামী ১৭ ডিসেম্বর ছবিটি মুক্তি পাচ্ছে ।

নাদিম নাফিম ফিল্মস প্রযোজিত এবং উত্তম আকাশ পরিচালিত ছবি ‘যেমন জামাই তেমন বউ’। ছবিটি প্রসঙ্গে পরিচালক উত্তম আকাশ বলেন, একটি আকর্ষণীয় পারিবারিক গল্প অবলম্বনে এটি নির্মিত হয়েছে। সেই সঙ্গে রয়েছে হাসি-কান্না, প্রেম-ভালোবাসার অপূর্ব সংমিশ্রণ। ছবিতে একদিকে যেমন ফুটে উঠেছে গ্রাম ও শহরের বৈষম্য, অন্যদিকে উঠে এসেছে মানবিক সম্পর্কের নানা টানাপড়েন। ছবির অন্যতম আর্কষণ হলো মন মাতানো গান। ব্যতিক্রমী কথা, সুর-কম্পোজিশন আর বৈচিত্র্যময় লোকেশনে চিত্রায়িত গানগুলো দেখে যে কারোরই মনে ভেসে উঠবে দেশীয় চলচ্চিত্রের সোনালি অতীতের কথা। মোটকথা একটি পরিপূর্ণ বিনোদনমূলক ছবিতে যা যা থাকা প্রয়োজন তার সবকিছুই রয়েছে এ ছবিতে।

তিনি আরো বলেন, ‘যেমন জামাই তেমন বউ’ ছবির সবচেয়ে বড় বৈশিষ্ট্য হচ্ছে গতি। শুরু থেকে শেষ পর্যন্ত ছবিতে আছে টান টান উত্তেজনা। আর সবকিছুর মূলে ছিলেন ছবির পরিকল্পনাকারী নাজিম উদ্দিন চেয়ারম্যান। আমার বিশ্বাস সব ধরণের দর্শকের কাছেই ছবিটি ভালো লাগবে।

ছবির নাম ভূমিকায় ইমন ও সিলভী আজমী চাঁদনী ছাড়া আরো অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান, হুমায়ুন ফরীদি, আনিস, রীনা খান, আফজাল শরীফ, কাবিলা এবং নাসরীন।

বাংলাদেশ স্থানীয় সময় ১৮৪০ ঘন্টা, অক্টোবর ২৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa