ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

আমিরকে নিয়ে টানাটানি

তৌহিদ রনি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১০
আমিরকে নিয়ে টানাটানি

গত ১০ মাসে নতুন কোনও ছবিতে নাম লেখাননি, তবু বেকার বসে নেই আমির খান। বাসায় বসে পড়ছেন বিভিন্ন নির্মাতাদের দেওয়া চিত্রনাট্যগুলো।

আর তার বাসায় গভীর রাত পর্যন্তও অবস্থান করতে দেখা গেছে বলিউডের বিখ্যাত সব পরিচালক-প্রযোজকদের।

গত বছর হিন্দুস্থানি সিনেমার ইতিহাসের সবচেয়ে ব্যবসাসফল ছবি ‘থ্রি ইডিয়টস’ মুক্তি পাবার পর আমির খান তার আগের প্রতিশ্র“তি অনুযায়ী বেশ কিছুদিনের জন্য বিরতি নেন অভিনয়ে। মাঝখানে কয়েকটা দিন ব্যস্ত ছিলেন তার প্রডাকশন হাউসের ব্যানারে নির্মিত ‘পিপলি লাইভ’ ছবির প্রচার নিয়ে। ছবিটির সাফল্যের পরে আমির এখন পর্যন্ত অনেকটা নিভৃতেই সময় কাটাচ্ছেন।

বলিউডের যে কোনও নায়ক-নায়িকা যেখানে উদগ্রীব হয়ে থাকেন যশ চোপড়া, আদিত্য চোপড়া, রাজকুমার সন্তোষী, আশুতোষ গোয়াড়িকর, রাকেশ ওমপ্রকাশ মেহরাদের ছবিতে অভিনয় করতে, সেখানে এসব নির্মাতারাই নিয়মিত হাজির হচ্ছেন আমিরের ঘরে।

আমিরের এক মুখপাত্র নাম গোপন রাখার শর্তে ‘টাইমস অব ইন্ডিয়া’কে বলেছেন, আমির গত ২০ দিন ধরে তার বাসায় অবসর সময় কাটাচ্ছেন। আর এরই মাঝে চিত্রনাট্য নিয়ে তার সঙ্গে দেখা করেছেন আদিত্য চোপড়া, রাজকুমার সন্তোষী, জন মেথুউ মাত্থন এবং অনুরাগ কশ্যাপ। তারা ছবি নিয়ে আলোচনা করছেন গভীর রাত পর্যন্ত। মুখপাত্রের ভাষ্যমতে, আমির খুব শিগগিরই নতুন কোনও ছবিতে চুক্তিবদ্ধ হবেন।

এদিকে যশরাজ ফিল্ম চাচ্ছে আমিরকে দিয়ে তাদের নতুন ছবি নির্মাণ করাতে। আর আদিত্য চোপড়া চাচ্ছেন ‘আমির ফর ধুম থ্রি’ তৈরি করতে। এর আগে আমির অভিনীত যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত ‘ফানা’ ছবিটি সুপারহিট হয়েছিল।

অন্যদিকে, ‘থ্রি ইডিয়টস’ ছবির নির্মাতা রাজকুমার সন্তোষীও আমিরকে দেখিয়েছেন এক ভিন্নধর্মী চিত্রনাট্য। তিনি চান আমিরকে নিয়ে তার পরবর্তী ছবি নির্মাণ করতে। পিছিয়ে নেই আমির ও সোনালি বান্দ্রে অভিনীত ‘সারফারোশ’ ছবির নির্মাতা জন মেথুউ মাত্থানও। তিনি আমিরকে দিয়ে সুপারহিট ছবি ‘সারফারোশ’-এর সিকুয়্যাল ‘সারফারোশ টু’ করতে চাচ্ছেন।

তবে নির্মাতাদের লাইন এ পর্যন্তই শেষ নয়। মেধাবী নির্মাতা অনুরাগ কশ্যাপ তার নতুন ছবি ‘বোম্বে ভেলভেট’-এ অভিনয়ের জন্য চাচ্ছেন আমিরকে।

আমিরভক্তরা আশা করতে পারেন, তাদের প্রিয় নায়কের পরবর্তী ছবিটাও হয়তো ইতিহাস সৃষ্টি করবে। একমাত্র আমিরের পক্ষেই সম্ভব ছবির সাফল্যে একক ভূমিকা রাখা। তাই আমিরের বাসায় নির্মাতাদের লাইনটা আরও বড় হলে অবাক হবার কিছু নেই।

বাংলাদেশ স্থানীয় সময় ১৭১০, অক্টোবর ২৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa