ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

ইউএস বক্স অফিসের শীর্ষে প্যারানরমাল এক্টিভিটি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১০
ইউএস বক্স অফিসের শীর্ষে প্যারানরমাল এক্টিভিটি

রদবদল এল তালিকায়। গত সপ্তাহে ইউএস বক্স অফিসে শীর্ষে থাকা ‘জ্যাকাস থ্রি-ডি’কে দ্বিতীয় স্থানে সরিয়ে দিল ‘প্যারানরমাল এক্টিভিটি’ সিকুয়্যেল।



যুক্তরাষ্ট্র ও কানাডার ছবি প্রেমিকেরা এখন ছুটছেন এই ভৌতিক ছবিটির পেছনে। তাই মুক্তি পাওয়ার তিন দিনেই ছবিটি আয় করে ৪১ মিলিয়ন ডলারের বেশি। ২০০৯ সালে এই সিকুয়্যেলের প্রথম ছবিটিও বেশ সাড়া জাগিয়েছিল।

ছবিটির প্রথম পর্বের সূত্র ধরে দ্বিতীয় পর্বে রাখা হয়েছে আমেরিকার এমন একটি পরিবারের গল্প, যারা বসবাস করেন একটি ভুতুড়ে বাড়িতে।

তবে ছবিটির সাফল্য এর নির্মাতাদেরও বিস্মিত করেছে। তারা আশা করেছিলেন ছবিটি মুক্তির প্রথম সপ্তাহে ৩০ মিলিয়ন ডলার আয় করলেই যথেষ্ট।

এ সপ্তাহে তালিকায় তৃতীয় স্থানে রয়েছে অ্যকশন কমেডি ‘রেড’ আর তারপরেই আছে অতিপ্রাকৃত বিষয় নিয়ে নির্মিত কিন্ট ইস্টউডের ‘হেয়ারআফটার’।

সবাইকে অবাক করে এখনো প্রতিযোগিতায় টিকে আছে ফেসবুকের কাহিনী নিয়ে নির্মিত ‘দ্য সোশ্যাল নেটওয়ার্ক’। ছবিটির এখনকার অবস্থান পঞ্চম।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa